রাতভর ভয় দেখিয়ে আটক করা হল বিজেপি কর্মীদের, বিক্ষোভ-অবরোধে উত্তপ্ত হাড়োয়া

সারারাত ভয় দেখানো হয়েছে বলে অভিযোগ। ভোরে ছাড়া হয় বিজেপি (BJP) কর্মীদের।

  • TV9 Bangla
  • Published On - 14:24 PM, 5 Apr 2021
রাতভর ভয় দেখিয়ে আটক করা হল বিজেপি কর্মীদের, বিক্ষোভ-অবরোধে উত্তপ্ত হাড়োয়া
অবরোধে বিজেপি কর্মীরা

বসিরহাট: ফের রাজনৈতিক প্রতিহিংসার ঘটনা। রাতভর ভয় দেখিয়ে আটকে রেখে ভয় মারধর করার অভিযোগ বিজেপি (BJP) কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতর শুরু হয়েছে বসিরহাটের (Basirhat) হাড়োয়ায়।

বসিরহাট মহকুমার হাড়োয়া থানার খাসবালান্ডা গ্রাম পঞ্চায়েতের বনতোষা গ্রামে এই ঘটনা ঘটেছে। রবিবার রাতভর আটকে রেখে সকালে ছাড়া হয় ওই বিজেপি কর্মীদের। বিজেপির দাবি, খাসবালান্ডা অঞ্চলের সামলা কলবাড়ি গ্রামে এদিন বিজেপি নেতা রাজীব দাস সহ অন‍্যান‍্য বিজেপি নেতা কর্মীরা হাড়োয়ার বিজেপি প্রার্থী রাজেন্দ্র সাহার হয়ে প্রচার সারছিলেন।

বিজেপির অভিযোগ, তৃণমূলের খাসবালান্ডা অঞ্চল সভাপতি সিরাজ গাজীর নেতৃত্বে তৃণমূল কর্মীরা তাদের প্রচারে বাধা দেয়। কলবাড়ি এলাকায় বিজেপি কর্মীদের আটকে রাখা হয় বলেও অভিযোগ জানিয়েছেন তাঁরা। পুলিশ গিয়েও তাদেরকে উদ্ধার করতে পারেনি, এমনকি পুলিশের সামনে তাদেরকে মারধর করা হয় বলে অভিযোগ করেন আক্রান্ত বিজেপি কর্মীরা। সারা রাত তাঁদের ভয় দেখানো হয় ও ভোরের দিকে ছাড়া হয় বলে জানিয়েছেন কর্মীরা। এই ঘটনার প্রতিবাদে হাড়োয়া আটপুকুর রোড ঝাঁঝা বনতোষা এলাকায় রাস্তা অবরোধ করেন বিজেপি নেতা কর্মীরা। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ। এই ঘটনায় রাজনৈতিক চাপানউতর চলছে হাড়োয়া জুড়ে।

হাড়োয়ায় বিজেপির মণ্ডল সভানেত্রী পুতুল সাহা জানিয়েছেন, দুই কর্মীকে গাড়ি থেকে নামিয়ে লাঠি নিয়ে মারধর করা হয়েছে। সিরাজ গাজীকে গ্রেফতার না করা পর্যন্ত বিক্ষোভ চালিয়ে যাবেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: শ্রীরামপুরে বাতিল নাড্ডার সভা, বার্তা দেবেন ভার্চুয়ালি

অন্য দিকে, হাড়োয়া ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক শেখ হাফিজ আহমেদ বলেন, ‘এরকম কোনও ঘটনাই ঘটেনি। মিথ্যা কথা বলে বাজার গরম করা হচ্ছে।’ তাঁর দাবি, সিরাজ গাজী এরকম কাজ করতেই পারে না। তিনি বলেন, ‘প্রত্যেককে আমরা সচেতন করে দিয়েছি। বিজেপি পায়ে পা দিয়ে ঝগড়া বাঁধানোর চেষ্টা করবে, আমরা যেন কোনও প্ররোচনায় পা না দিই।’