আরও ১৫ আসনে প্রার্থীদের নাম ঘোষণা সংযুক্ত মোর্চার

ধাপে ধাপে প্রার্থীদের নাম ঘোষণা অব্যাহত। আরও ১৪ টি আসনে প্রার্থীদের নাম প্রকাশ্যে আনল বাম (CPIM), কংগ্রেস (Congress) ও আইএসএফ (ISF)।

আরও ১৫ আসনে প্রার্থীদের নাম ঘোষণা সংযুক্ত মোর্চার
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 2:34 AM

কলকাতা: ভোট (West Bengal Assembly Election 2021) হচ্ছে আট দফায়। তাই ধাপে ধাপে প্রার্থী তালিকা প্রকাশ পাওয়া অব্যাহত। বুধবার আইএসএফ (ISF) ৪ টি, কংগ্রেস (Congress) ২ টি এবং বামফ্রন্ট (CPIM) ৯ টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে। বামেদের পক্ষ থেকে এ দিন ধূপগুড়ি আসনে ড. প্রদীপ কুমার রায়, ময়নাগুড়ি আসনে নরেন্দ্র চন্দ্র রায় (আরএসপি), দার্জিলিংয়ে গৌতমরাজ রাই, কার্শিয়াংয়ে উত্তম শর্মা, সামশেরগঞ্জে মোদস্সার হোসেনের নাম চূড়ান্ত করা হয়েছে।

শান্তিপুরে সিপিআইএম প্রতিদ্বন্দ্বিতা করবে ঠিক হলেও প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়নি। হরিণঘাটায় প্রার্থী করা হয়েছে অলকেশ দাসকে। বনগাঁ উত্তরের প্রার্থী হয়েছেন পীযূষ কান্তি সাহা। বনগাঁ দক্ষিণের প্রার্থীকে বদল করেছে বামেরা। নতুন প্রার্থী করা হয়েছে তাপস কুমার বিশ্বাসকে। শারীরিক অসুস্থতার কারণে আগের প্রার্থীকে বদল করা হয়েছে। উত্তর উলুবেড়িয়ার প্রার্থী হচ্ছেন অশোক দলুই এবং মন্তেশ্বরে অনুপম ঘোষ।

কংগ্রেস এ দিন দুটি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে। কালচিনি আসনে অভিজিৎ নারজিনারিকে প্রার্থী করেছে কংগ্রেস। ফলতা আসনের প্রার্থী হচ্ছেন আব্দুর রেজ্জাক মোল্লা।

আরও পড়ুন: ‘ক্ষমতায় আসতে পারবেন না, তাই ভোটটা তৃণমূলকে দিন’, বামপন্থীদের বার্তা মমতার

এর পাশাপাশি আব্বাস সিদ্দিকির আইএসএফ-ও নতুন ৪ টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে। দেগঙ্গা বিধানসভা আসনে সংযুক্ত মোর্চা তথা আইএসএফ সমর্থিত প্রার্থী হয়েছেন করিম আলি। মধ্যমগ্রাম বিধানসভা কেন্দ্রের সংযুক্ত প্রার্থী করা হয়েছে ভূমিপুত্র বিশ্বজিৎ মাইতিকে। পূর্ব ক্যানিং বিধানসভা কেন্দ্রের প্রার্থী করা হয়েছে গাজি সাহাবুদ্দিন সিরাজিকে। মগরাহাট পশ্চিম কেন্দ্রের প্রার্থী হয়েছেন শিক্ষক আন্দোলনের নেতা মইদুল ইসলাম।

আরও পড়ুন:  তৃণমূলেই থেকে শিশির বললেন, ‘কে বলল আমি তৃণমূলে আছি?’