মমতার প্রার্থী তালিকায় কোন কোন তারকা, দেখে নিন গুঞ্জনে এগিয়ে কারা

বিধানসভা ভোটের (West Bengal Election 2021) প্রার্থী তালিকাতে বহু নতুন মুখের পাশাপাশি টালিগঞ্জ চলচ্চিত্র জগতের একাধিক তারকারও নাম থাকবে বলেই তৃণমূলের অন্দরের খবর।

মমতার প্রার্থী তালিকায় কোন কোন তারকা, দেখে নিন গুঞ্জনে এগিয়ে কারা
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Feb 27, 2021 | 2:14 PM

কলকাতা: বিধানসভা ভোটের (Bengal Assembly Election 2021) দামামা বেজে গিয়েছে। ময়দানে যুযুধান সব পক্ষই। প্রাথমিকভাবে এখন সকলেরই নজর প্রার্থী তালিকায়। কোন দল কোন কেন্দ্রে কাকে প্রার্থী করে, সে দিকেই তাকিয়ে সব মহল। সব দলই যে প্রার্থী তালিকার খসড়া তৈরি করে ফেলেছে তা এক প্রকার ধরে নেওয়াই যায়। তবে সূত্রের খবর, ২৯৪টি আসনেই প্রার্থী তালিকা চূড়ান্ত করে ফেলেছে তৃণমূল কংগ্রেস। এখন শুধু ঘোষণার অপেক্ষা।

গত লোকসভা ভোটেও প্রার্থী তালিকা ঘোষণার ক্ষেত্রে এগিয়ে ছিল তৃণমূল কংগ্রেসই। বাকিরা যখন ৪২ কেন্দ্রের মুখ খুঁজতে নাকানি চোবানি খাচ্ছে, তখন তৃণমূল কিন্তু প্রতিটি কেন্দ্রেই প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছিল। এ বারও বিরোধীদের গতি ততটাই শ্লথ হবে কি না তা তো সময়ই বলবে। তবে শোনা যাচ্ছে, তৃণমূল তৈরি। শাসকদলের অন্দরের খবর, সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় ১২ জনের যে নির্বাচনী কমিটি তৈরি করেছেন, তাঁদের নিয়ে বৈঠকে বসবেন। এরপরই কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবন থেকে ঘোষণা করা হবে প্রার্থী তালিকা।

আরও পড়ুন: বিজেপির পরিবর্তন যাত্রার রথে ভাঙচুরের অভিযোগ, রাজনৈতিক কাজিয়া মানিকতলায়

সূত্রের খবর, বিধানসভা ভোটের প্রার্থী তালিকাতে বহু নতুন মুখের পাশাপাশি টালিগঞ্জ চলচ্চিত্র জগতের একাধিক তারকারও  নাম রয়েছে। সে ক্ষেত্রে সোহম, রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, সুদেষ্ণা রায়ের নাম শোনা যাচ্ছে। পাশাপাশি শোনা যাচ্ছে সমাজ কর্মী অনন্যা চক্রবর্তীর নামও। অন্য দিকে যুব তৃণমূল কংগ্রেসের বেশ কয়েকজন অল্প বয়সী নেতার নামও রয়েছে বলে তৃণমূল সূত্রে খবর। তৃণমূলের একটি সূত্রের দাবি, মার্চের শুরুতেই প্রকাশ হতে পারে তৃণমূলের প্রার্থী তালিকা। একাংশ আবার বলছে, বামেদের ব্রিগেডের পরই রবিবার সন্ধ্যায় প্রকাশিত হতে পারে এই তালিকা।

বঙ্গযুদ্ধ ২০২১: সব খবর পড়ুন এখানে