বিজেপির পরিবর্তন যাত্রার রথে ভাঙচুরের অভিযোগ, রাজনৈতিক কাজিয়া মানিকতলায়

ভোট (West Bengal Assembly Elections 2021) ঘোষণা হতেই বাংলায় চড়ছে রাজনৈতিক হিংসার পারদ। ক্ষমতা প্রদর্শনের লড়াইয়ে আতঙ্ক বাড়ছে সাধারণ মানুষের মধ্যে।

বিজেপির পরিবর্তন যাত্রার রথে ভাঙচুরের অভিযোগ, রাজনৈতিক কাজিয়া মানিকতলায়
ইট ছুড়ে ভাঙা হয়েছে কাচ।
Follow Us:
| Updated on: Feb 27, 2021 | 1:57 PM

কলকাতা: বিজেপির পরিবর্তন যাত্রার রথে ভাঙচুর। ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শুক্রবার রাতে মানিকতলার কাদাপাড়ায় এই ঘটনা ঘটে। রাতেই ঘটনাস্থলে যান বিজেপি নেতা সব্যসাচী দত্ত। ফুলবাগান থানায় অভিযোগ দায়ের হয়েছে। যদিও এ নিয়ে তৃণমূলের তরফে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

ভোটের আগে বাড়ছে রাজনৈতিক হিংসা। জেলার পাশাপাশি খাস কলকাতাতেও একই ছবি। বিজেপি সূত্রে খবর, তাদের পরিবর্তন যাত্রা কর্মসূচির জন্য কাদাপাড়ায় এস ধানানিয়ার গুদামে বেশ কয়েকটি সাজানো ট্যাবলো রাখা ছিল। ছিল এলইডি স্ক্রিন, মোবাইল ফোন, ল্যাপটপও। পদ্ম শিবিরের অভিযোগ, রাতে একদল তৃণমূল আশ্রিত দুষ্কৃতী এই গুদামে হামলা চালায়।

আরও পড়ুন: কয়লাকাণ্ডে সিবিআইয়ের স্ক্যানারে রণধীর বার্নওয়াল, আজই তলব নিজাম প্যালেসে

ইট ছুড়ে ভেঙে দেওয়া হয় পরিবর্তন যাত্রার জন্য সাজানো গাড়ির কাচ। এলইডি স্ক্রিন, মোবাইল, ল্যাপটপ চুরিও করা হয় বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাতে উত্তেজনা ছড়ায় এলাকায়। রাতেই সেখানে যান স্থানীয় বিজেপি নেতা সব্যসাচী দত্ত। পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। পাশাপাশি ফুলবাগান থানায় গিয়ে তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার সঙ্গে কে বা কারা যুক্ত আছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।