Nandigram Result 2021 Update: ‘জয়ী’ হয়েও নন্দীগ্রামে ‘পরাজিত’ মমতা, বললেন ‘মানুষ যা করে ভালর জন্যই করে’

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিষয়টি গভীর সন্দেহ প্রকাশ করেন মমতা। একই সঙ্গে তিনি আদালতে যাওয়ার হুঁশিয়ারিও দেন। 

Nandigram Result 2021 Update: 'জয়ী' হয়েও নন্দীগ্রামে 'পরাজিত' মমতা, বললেন 'মানুষ যা করে ভালর জন্যই করে'
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: May 02, 2021 | 7:04 PM

কলকাতা: ‘জয়ী’ ঘোষণা হয়েও নন্দীগ্রামে ‘হেরে’ গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সবকটি রাউন্ড ঘোষণা শেষে এ দিন প্রথম তৃণমূল নেত্রীকে জয়ী ঘোষণা করা হয় একটি সংবাদ সংস্থার পক্ষ থেকে। কিন্তু, কিছুক্ষণ পরই বিজেপির আইটি সেল প্রধান অমিত মালব্য দাবি করেন, শুভেন্দু অধিকারী নাকি প্রায় ১৬২২ ভোটের ব্যবধানে হেরে গিয়েছেন। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিষয়টি গভীর সন্দেহ প্রকাশ করেন মমতা। একই সঙ্গে তিনি আদালতে যাওয়ার হুঁশিয়ারিও দেন।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মমতাকে এ দিন খানিকটা বিস্ময় প্রকাশ করতে শোনা যায় গোটা নাটকীয় পর্ব নিয়ে। তিনি প্রশ্ন তোলেন, “যখন গোটা রাজ্য একদিকে মত দিয়েছে, তখন কি একটা কেন্দ্র এ ভাবে অন্য মত দিতে পারে? প্রথমে তিন ঘণ্টা কমিশনের ওয়েবসাইট বন্ধ থাকল। তারপর জয়ী ঘোষণা করে আবার অন্য কথা বলা হচ্ছে। অর্থাৎ কিছু একটা সেটিং রয়েছে।” এই কথা জানানোর পরই আদালতের দ্বারস্থ হবেন বলে জানান তৃণমূল নেত্রী। এর পাশাপাশি খানিকটা অভিমানী সুরে তাঁকে বলতে শোনা যায়, “যাক যা হয়েছে ভালই হয়েছে। কারণ বাংলা খেলা জিতে গেছে। ওখানে জিতে গেলে বার বার যেতে হল। মানুষ যা করেন ভালর জন্যই করেন।”

সূত্রের খবর, মোট ১৯৫৩ ভোটে জয়ী হয়েছেন শুভেন্দু। যদিও মাঝে দু-তিন ঘণ্টা ভোটগণনা কেন বন্ধ ছিল তা জানতে তিনি আদালতেও যাবেন বলে জানিয়েছেন, খবর অধিকারী পরিবার সূত্রে।

তৃণমূলের পক্ষ থেকে যদিও টুইট করে জানানো হয়েছে, নন্দীগ্রামের ভোটগণনা এখনও শেষ হয়নি। তাই কোনও জল্পনা যেন না ছড়ানো হয়।