‘ক্ষমতায় এলে বাংলায় লভ জিহাদ আইন লাগু হবে’

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) আসানসোলের মাটিতে দাঁড়িয়ে কার্যত হুঁশিয়ারি দিয়ে গেলেন বিজেপি নেতা।

'ক্ষমতায় এলে বাংলায় লভ জিহাদ আইন লাগু হবে'
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 4:56 PM

আসানসোল: বিজেপি (BJP) ক্ষমতায় এলে ‘লভ জিহাদ’ (Love Jihad) আইন লাগু হবে বাংলায়। ভোট আবহে (West Bengal Assembly Election 2021) আসানসোলের মাটিতে দাঁড়িয়ে কার্যত হুঁশিয়ারি দিয়ে গেলেন বিজেপি নেতা তথা মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র ( Narottam Mishra)৷

আসানসোলের উষাগ্রামের একটি হোটেলে আসানসোল জেলা বিজেপির পক্ষ থেকে আয়োজিত সাংবাদিক সম্মেলনের নরোত্তম মিশ্র বললেন. “ভালোবাসার নামে জিহাদের বিরোধিতা করি আমি ৷ বিজেপি ক্ষমতায় এলে যিনি মুখ্যমন্ত্রী হবেন, তাঁকে অনুরোধ করব পশ্চিমবঙ্গেও যেন ‘লভ জিহাদ বিরোধী’ আইন লাগু করা হয়৷”

West Bengal Assembly Election 2021 BJP Narottam Mishra Love Jihad Assansol

আসানসোলে নরোত্তম মিশ্র

নিজের মতকে প্রতিষ্ঠিত করতে গিয়ে একাধিক যুক্তি খাঁড়া করেন বিজেপি নেতা। তিনি বলেন, ” এই আইন আমাদের মেয়ে বোনকে সুরক্ষিত করবে। ভালবাসার নামে তাঁদের সঙ্গে যেন প্রতারণা করা না হয়। আমরা ভালবাসার বিরুদ্ধে নই, তবে জিহাদের বিরুদ্ধে। কেউ তাঁদের লভ জিহাদের পথে টেনে নিয়ে গেলে, আমরা বরদাস্ত করব না।”

আরও পড়ুন: টিকিট একাধিক সাংসদকে, শোভনের বদলে রত্নার বিরুদ্ধে পায়েল! আর এক দফার প্রার্থী তালিকা বিজেপির

উল্লেখ্য, চলতি মাসেরই ২ তারিখ মালদার সভায় দাঁড়িয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সুর চড়ান, ‘বাংলায় লভ জিহাদের ঘটনা ঘটছে।’ সঙ্গে আরও বলেন, ‘উত্তরপ্রদেশে আইন হয়েছে, বাংলায় শুধু তোষণ-রাজনীতি।’ উল্লেখ্য, এক্ষেত্রে যোগী মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করতে চেয়েছেন। মালদায়, যেখানে সংখ্যালঘু সম্প্রদায়ভুক্ত সসদ্যের সংখ্যা বেশি, সেখানে দাঁড়িয়ে যোগীর এ হেন মন্তব্য যথেষ্টই চ্যালেঞ্জিং বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তারপর আবারও ভিন রাজ্য থেকে বিজেপি নেতা বাংলায় সুর চড়িয়ে গেলেন লভ জিহাদ প্রসঙ্গেই।