বাংলায় ভোটে কি প্রার্থী মিঠুন? জল্পনা উস্কে নাম উঠল কলকাতার ভোটার তালিকায়

বাংলার ভোটে (West Bengal Assembly Election 2021) কি প্রার্থী হতে পারেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)? জল্পনা আরও বেশি করে মাথাচাড়া দিয়ে উঠল। কলকাতায় ভোটার হলেন মিঠুন। কাশীপুর-বেলগাছিয়ায় (Kashipur Belgachia) ভোটার হলেন তিনি।

বাংলায় ভোটে কি প্রার্থী মিঠুন? জল্পনা উস্কে নাম উঠল কলকাতার ভোটার তালিকায়
ছবি-পিটিআই
Follow Us:
| Updated on: Mar 21, 2021 | 3:31 PM

কলকাতা: বাংলার ভোটে (West Bengal Assembly Election 2021) কি প্রার্থী হতে পারেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)? জল্পনা আরও বেশি করে মাথাচাড়া দিয়ে উঠল। কলকাতায় ভোটার হলেন মিঠুন। কাশীপুর-বেলগাছিয়ায় (Kashipur Belgachia) ভোটার হলেন তিনি। এই এলাকাতেই মিঠুনের বোনের বাড়ি। বোনের ঠিকানায় ভোটার হয়েছেন তিনি। তাতে রাজনৈতিক মহলে জল্পনা ছড়াচ্ছে, সম্ভবত একুশের নির্বাচনে কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন তিনি।

উল্লেখ্য, কাশীপুর বেলগাছিয়া কেন্দ্রের প্রার্থী নিয়ে বিজেপি অন্দরে সমস্যা তৈরি হয়েছিল। বিদায়ী বিধায়ক মালা সাহার স্বামী তরুণ সাহাকে প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু প্রার্থী তালিকা প্রকাশের পরই বেঁকে বসেন তরুণ সাহা। বিজেপির টিকিটে তিনি ভোটে দাঁড়াচ্ছেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। তাঁর সঙ্গে কোনওরকম আলোচনা না করেই এই বিজেপি নেতৃত্ব এই সিদ্ধান্ত নিয়েছে বলে অভিযোগ করেন।

আরও পড়ুন: ‘আমি একটা গাধা, বুঝতেই পারিনি…’

এরপরই মিঠুন চক্রবর্তীর এই এলাকার ভোটার হওয়াটা রাজনৈতিক দিক থেকে অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন বিশ্লেষকরা। গত তিন বার এই এলাকাতে জয়ী তৃণমূল। মিঠুন চক্রবর্তী বিজেপির প্রার্থী হলে, তৃণমূলেরও চাপ বাড়বে বলে মনে করছেন অনেকে।