ভিডিয়ো: প্রবল ঝড়েও ‘খেলা’ থামল না তৃণমূলের ‘থান্ডার গার্ল’ সায়নীর

সায়নী ঘোষ (Saayoni Ghosh) যখন প্রচার সারছেন তখনও তিনি জানতেন না এই ঝড় কতখানি বিপজ্জনক ছিল তাঁর পক্ষে।

ভিডিয়ো: প্রবল ঝড়েও 'খেলা' থামল না তৃণমূলের 'থান্ডার গার্ল' সায়নীর
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 10:13 PM

আসানসোল: শনিবার বিকেল। চারদিক ঢেকে আচমকা শুরু প্রবল কালবৈশাখীর ঝড়। গাছের ডাল-পাতা নুয়ে নুয়ে পড়ছে মাটিতে। ধুলো ঝড়ে দেখা যাচ্ছে না কিছুই। তবু ঝড়ের মুখেও ফিরলেন না আসানসোল দক্ষিণের তৃণমূল তারকা প্রার্থী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। বরং দ্বিগুণ উত্তেজনায় ঝাণ্ডা উড়িয়ে ব্যান্ড বাজিয়ে রীতিমত নাচতে নাচতে নেচে নেচে জনসংযোগ করতে দেখা গেল তৃণমূলের ‘থান্ডার গার্ল’কে। নির্বাচনী প্রচার শেষ করলেন বৃষ্টি ও ধুলো মেখে।

এদিকে ওমন প্রবল ঝড়ের মধ্যেও বাড়ির বাইরে সায়নীর জন্য অপেক্ষা করছিলেন বহু মহিলা। ঝড়ের ধুলো আর কালবৈশাখীর বৃষ্টি মেখে তাঁদের কাছে পৌঁছে গেলেন তৃণমূল প্রার্থী। আর মহিলার ফুলের মালা পরিয়ে দিলেন প্রার্থীকে। আবহাওয়ার প্রতিকূল পরিস্থিতিতেও শিশুদের সঙ্গে খুনসুটি আর মহিলাদের সঙ্গে করমর্দন করতে দেখা গেল সায়নীকে। তারকা প্রার্থীকে এভাবে পেয়ে দারুণ খুশি কোয়ারড্ডি কোলিয়াড়ি এলাকার মানুষ।

এদিকে শনিবার বিকেলের কালবৈশাখীর তাণ্ডবে কার্যত তছনছ হয়ে গিয়েছে আসানসোল। বিদ্যুৎ বিপর্যয় ছিল রাতভর। ঝড়ের তাণ্ডবের ক্ষয়ক্ষতির পরিমাণ রাতে বোঝা যায়নি। দিনের আলোর পর দেখা যায় শহরজুড়ে রাস্তার ওপর পড়ে রয়েছে বড় বড় গাছ। রবিবারও স্বাভাবিক হয়নি বিদ্যুৎ পরিষেবা। এরই মধ্যে সায়নী এই প্রচারের দৃশ্যটি নজর কাড়ে। তারকা তৃণমূল প্রার্থী নিজের ফেসবুক প্রোফাইল থেকেও শেয়ার করেছেন সেই দৃশ্য। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন “সূর্য উদয়ের মত ঝড়বৃষ্টিও আমাদের বন্ধু”।

এর আগে সায়নী একের পর এক অভিনব প্রচার করেছেন। কখনও ম্যারাথনের মতো দৌড়াতে দেখা গেছে। কখনও দেখা গিয়েছে মাথায় হেলমেট পরে খনিতে নেমে প্রচার করতে। আবার পয়লা বৈশাখে শিশুদের সঙ্গে নাচেও মেতেছেন তৃণমূল প্রার্থী। এবার দেখা গেল ঝড়ের মুখে তাঁর ঝোড়ো প্রচার। এর আগে সায়নী তাঁর এক প্রচারের মিউজিক ভিডিয়োতে “থান্ডার গার্ল” ব্যাকগ্রাইন্ডে ব্যবহার করেছেন। আর এদিনের প্রচারের পর কার্যত সায়নীকেই ‘থান্ডার গার্ল’ বলছেন নেটিজেনরা।

উল্লেখ্য, শনিবার বিকাল সাড়ে চারটের পর প্রবল ঝড়ে আসানসোল শহরের জিটি রোড কার্যত লণ্ডভণ্ড। বৈদ্যুতিক খুঁটি, গাছ ও সিগন্যাল পোস্ট ঝড়ে উপড়ে গিয়েছে। আসানসোল শহর-সহ শিল্পাঞ্চল জুড়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। কালবৈশাখীর তাণ্ডবে পৃথক তিনটি ঘটনায় তিনজনের মৃত্যুও হয়েছে।

আরও পড়ুন: আগামী ২-৩ ঘণ্টার মধ্যে ধেয়ে আসছে ঝড়! সতর্কতা কলকাতায় 

আসানসোলের নিঘা ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী সভার জন্য তৈরি হওয়া প্যান্ডেলেও ভেঙে পড়েছে। তাতে আবার চাপা পড়ে ৫ জন আহত হয়েছেন। সায়নী যখন প্রচার সারছেন তখনও তিনি জানতেন না এই ঝড় কতখানি বিপজ্জনক ছিল তাঁর পক্ষে। সায়নী জানান, ঝড়-বৃষ্টির তাণ্ডব বাড়তেই এদিনের মতো প্রচারে ইতি টানেন তিনি।