‘মমতা ২০০ শতাংশ হারবে’, মেদিনীপুরে সুর চড়ালেন কৈলাস

প্রথম দফায় মেদিনীপুর জেলার ৬ আসনে ভোটগ্রহণ। চলছে তার মনোনয়ন জমা দেওয়া। মঙ্গলবার দলীয় প্রার্থীদের উৎসাহ দিতে উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargia)।

'মমতা ২০০ শতাংশ হারবে', মেদিনীপুরে সুর চড়ালেন কৈলাস
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 09, 2021 | 4:16 PM

মেদিনীপুর: রাজ্যের ২৯৩টা আসন একদিকে। অন্যদিকে নন্দীগ্রাম (Nandigram)। শুধুমাত্র রাজনৈতিক দলগুলির কাছেই নয়, রাজ্যবাসীর কাছেও হাইভোল্টেজ এই কেন্দ্র। তৃণমূলের প্রার্থী এখানে মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে বিজেপির বাজি শুভেন্দু অধিকারী। তৃণমূল এ কেন্দ্রে জয় নিয়ে ১০০ শতাংশ আত্মবিশ্বাসী। এদিকে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র দাবি, “নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হারবেন। ২০০ শতাংশ নিশ্চিত।”

প্রথম দফায় মেদিনীপুর জেলার ৬ আসনে ভোটগ্রহণ। চলছে তার মনোনয়ন জমা দেওয়া। মঙ্গলবার দলীয় প্রার্থীদের উৎসাহ দিতে প্রশাসনিক দফতরে হাজির ছিলেন কৈলাস বিজয়বর্গীয়। সেখানেই তিনি বলেন, “নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় ২০০ শতাংশ হারবেন। কারণ উনি নন্দীগ্রামের মানুষের সঙ্গে ছল করেছেন। এখানে না শিল্প হয়েছে, না কৃষির উন্নতি হয়েছে। মানুষ তাঁকে জবাব দেবেই। নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের হার নিশ্চিত।”

আরও পড়ুন: হাসপাতালে পড়ে রয়েছে স্বামীর ঝলসে যাওয়া দেহ! স্ত্রীর আর্তি ‘ও কেমন আছে একটু বলুন না প্লিজ!’

যদিও এদিন মেদিনীপুরে দাঁড়িয়ে কৈলাস যখন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভবিষ্যৎবাণী করছেন, তখন নন্দীগ্রামে দাঁড়িয়েই মমতার বার্তা, “নন্দীগ্রাম আসনটা যখন খালি ছিল, পদত্যাগ করে চলে গেছিল, আমি জানতে চেয়েছিলাম ‘আমি দাঁড়ালে কেমন হয়’। আপনারা বললেন, সমর্থন করলেন, তাই দাঁড়িয়েছি এখানে।” মমতা বুঝিয়ে দিতে চাইলেন, ইতিমধ্যেই মানুষের সমর্থনকে পাথেয় করেই পদপ্রার্থী হয়েছেন তিনি। তাই জয়টা মানুষই তাঁকে এনে দেবে।