Rishi Kapoor-Sharmaji Namkeen: বলিউডের তারকারা কীভাবে ঋষি কাপুরকে শ্রদ্ধা জানালেন তাঁর শেষ ছবি মুক্তির আগে

Rishi Kapoor-Sharmaji Namkeen: ছবির শুটিং শুরু হওয়ার ৬ দিনের মাথায় তাঁর ক্যান্সার ধরা পড়ে। তারপর তিনি বিদেশে চিকিৎসা করাতে চলে যান।

Rishi Kapoor-Sharmaji Namkeen: বলিউডের তারকারা কীভাবে ঋষি কাপুরকে শ্রদ্ধা জানালেন তাঁর শেষ ছবি মুক্তির আগে
ঋষি কাপুররে ট্রিবিউট বলি তারকাদের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 11:41 PM

ঋষি কাপুর শেষ ছবি ‘শর্মাজি নমকিন’। আমাজন প্রাইমে ৩১ মার্চ মুক্তি পাচ্ছে ছবিটি। ছবির শুটিং শুরু হওয়ার ৬ দিনের মাথায় তাঁর ক্যান্সার ধরা পড়ে। তারপর তিনি বিদেশে চিকিৎসা করাতে চলে যান। ক্যান্সার মুক্ত হয়ে ফিরে তিনি আবার শুটিং শুরু করেন। কিন্তু এক মাসের মধ্যে আবার আক্রান্ত হন। ২০২০ সালে কোভিড পরিস্থিতির সময় তিনি চির ঘুমের দেশে চলে যান। তাঁর চলে যাওয়ার সময় লকডাউন থাকায় পূর্ণ সম্মান জানাতে পারেনি বলিউড।

এবার ঋষি কাপুরের শেষ ছবি মুক্তির আগে তাঁর ‘ওম শান্তি ওম’ ছবির গানের সঙ্গে নেচে বলিউডের তারকারা ট্রিবিউট জানালেন। রণবীর কাপুর, আলিয়া ভাট, আমির খান, করিনা কাপুর, ভিকি কৌশল, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, ফারহান আখতার, অর্জুন কাপুর, তারা সুতারিয়া, আদর জৈন-ঋষি কাপুরের তালে তাল মিলিয়েছেন। ওটিটি প্ল্যাটফর্মে ঋষি কাপুরের অরিজিন্যাল নাচের ভিডিও ভাগ করা হয়েছে।

পুরনো এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, ঋষি কাপুর খুব চিন্তিত ছিলেন তাঁর এই অসুখের পর কেউ তাঁকে ছবিতে নেবেন কিনা। এই ছবির কাজও পুরো শেষ করতে পারেননি তিনি। পরেশ রাওয়াল বাকি কাজ শেষ করেছেন। রণবীর অভিনেতার কাছে কৃতজ্ঞ এই নিয়ে। হিতেশ ভাটিয়া পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন জুহি চাওলা, ইশা তলওয়ার, সতীশ কৌশিক প্রমুখ।

আরও পড়ুন- Juhi Chawla- Rishi Kapoor:  ‘আমি আর আমির জুনিয়র আর্টিস্টের মতো দাঁড়িয়েছিলাম ঋষিজির সামনে’, কেন বললেন জুহি চাওলা?

আরও পড়ুন- Vivek Agnihotri-Kangana Ranaut: ‘আমার ছবির জন্য স্টার নয়, অভিনেতা প্রয়োজন’, বললেন বিবেক অগ্নিহোত্রী

আরও পড়ুন- Ranbir-Alia-Ayan: কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন রণবীর-আলিয়া, কী চাইলেন তাঁরা?