Vivek Agnihotri-Kangana Ranaut: ‘আমার ছবির জন্য স্টার নয়, অভিনেতা প্রয়োজন’, বললেন বিবেক অগ্নিহোত্রী

Vivek Agnihotri-Kangana Ranaut: ১২ বছর আগে যখন কাজ শুরু করি, তখনই ঠিক করে নি, আমি আমার মতো ছবি করব। কখনওই তারকা নির্ভর ছবি নয়।

Vivek Agnihotri-Kangana Ranaut: ‘আমার ছবির জন্য স্টার নয়, অভিনেতা প্রয়োজন’, বললেন বিবেক অগ্নিহোত্রী
কঙ্গনা-বিবেক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 10:16 PM

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পর বিবেক অগ্নিহোত্রী ভারতের অন্যতম পছন্দের পরিচালক হয়ে উঠেছেন। কিছু সংখ্যক মানুষ প্রকাশ্যে তাঁর এই সাফল্য স্বীকার করতে ইতস্তত করলেও, অনেকেই কিন্তু গোপনে তাঁর সঙ্গে কাজ করতে চাইছেন। এর মধ্যে কঙ্গনা রানাওয়াত অন্যতম নাম। বিবেকের ‘কাশ্মীর ফাইলস’ ছবির প্রশংসা করে তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছেও প্রকাশ করেছেন কঙ্গনা। এই নিয়ে চারিদিকে জল্পনাও শুরু হয়ে গিয়েছে। অনেকেই বিশ্বাস করতে শুরু করেছেন বিবেকের পরবর্তী ছবিতে সম্ভবত দেখা যেতে পারে কঙ্গনাকে। যদিও বিবেক এই নিয়ে কোনও মন্তব্য করেননি এখন পর্যন্ত।

বিবেক এই মুহূর্ত দেশ-বিদেশে নিজের ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রচারে ব্যস্ত। এরপর তাঁর তৈরি হয়ে থাকা ছবি ‘দ্য দিল্লি ফাইলস’ মুক্তি পাবে। এরপর তিনি কোন ছবি করবেন এখনও ঠিক করেননি।

এই মুহূর্তে তিনি কাশ্মীর ফাইলস নিয়ে বিভিন্ন সাক্ষাৎকার দিতে ব্যস্ত। এমন এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “আমার ছবির জন্য স্টার দরকার নেই। আমার ছবির অভিনেতা চাই। ১২ বছর আগে যখন কাজ শুরু করি, তখনই ঠিক করে নি, আমি আমার মতো ছবি করব। কখনওই তারকা নির্ভর ছবি নয়। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি সিনেমা লেখক আর পরিচালকের নিজস্ব মাধ্যম”।

আর এই বক্তব্য সামনে আসতেই নেটিজ়েনদের মধ্যে আবার জল্পনা শুরু হয়ে গিয়েছে, বিবেক কাকে উদ্দেশ্য করে এই কথা বললেন। তাহলে কি কঙ্গনার ইচ্ছে পূরণ হবে না বিবেকের সঙ্গে কাজ করার? তবে এর মাঝে বিবেক আবার বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করার ইচ্ছেও প্রকাশ করেছেন। সেটা অবশ্য বরুণের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার কৃতজ্ঞতা থেকে। কিন্তু অভিনেতাময় ছবি হলে কঙ্গানার মতো স্টারের প্রয়োজন হবে না, এটা সত্যি। তাহলে কি কঙ্গনা তাঁর ছবির অংশ হবেন না?  উত্তর তো সময়ই বলবে।

আরও পড়ুন: Varun Dhawan-Janhvi Kapoor:  সোশ্যাল মিডিয়াতে বরুণ-জাহ্নবীর রহস্যময় পোস্ট!

আরও পড়ুন: Nimrat Kaur-Dasvi:  জেলে থাকা রাজনৈতিক নেতার স্ত্রী মুখ্যমন্ত্রী, নিমরত কৌরের বিমলা দেবীতে কার ঝলক?

আরও পড়ুন: Will Smith-Oscars: ‘থাপ্পড় কাণ্ডে’ অ্যাকাডেমি কি কোনও পদক্ষেপ নেবে উইল স্মিথের বিরুদ্ধে ?