Nimrat Kaur-Dasvi:  জেলে থাকা রাজনৈতিক নেতার স্ত্রী মুখ্যমন্ত্রী, নিমরত কৌরের বিমলা দেবীতে কার ঝলক?

Nimrat Kaur-Dasvi: প্রথমবার জেলের বন্দিদের জন্য বিশেষ শো-এর ব্যবস্থা করা হয়েছে। ওখানে অনেকেই আছেন, যাঁরা ১০-২০ বছর ধরে সিনেমা দেখেননি।

Nimrat Kaur-Dasvi:  জেলে থাকা রাজনৈতিক নেতার স্ত্রী মুখ্যমন্ত্রী, নিমরত কৌরের বিমলা দেবীতে কার ঝলক?
'দসবি' ছবিতে নিমরত-অভিষেক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 8:48 PM

নিমরত কৌর ‘দসবি’ ছবিতে বিমলা দেবী রূপে আসছেন। যেখানে তিনি জেলে থাকা একজন রাজনৈতিক নেতার স্ত্রীর, যিনি পরবর্তী সময়ে মুখ্যমন্ত্রী হন। তাঁর রাজনৈতিক স্বামীর চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন। তাঁরা এই ছবির জন্য আগ্রার জেলে শুটিং করেন। নিমরতের চরিত্রটি নিয়ে সকলের মধ্যেই কৌতুহল তৈরি হয়েছে। কারণ চরিত্রটিতে কোন মুখ্যমন্ত্রীর ছায়া রয়েছে, সেটা একটু নজর করলেই বোঝা যায়।

বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব যখন জেলে ছিলেন তাঁর স্ত্রী রাবড়ি দেবী অবিভক্ত বিহারের মুখ্যমন্ত্রী হন। কোথাও গিয়ে বিমলা দেবী চরিত্রে তারই ছায়া দেখতে পাচ্ছেন নেটিজ়েনরা।

ছবির শুটিংয়ের সময় খুব কাছ থেকে জেলের বন্দিদের দেখার অভিজ্ঞতা হয়। জানতে পারেন তাঁরা বহু দিন কেউ সিনেমা দেখেননি। তাই শুটিংয়ের সময় টিম ‘দসবি’ টিম কথা দিয়েছিল, জেলের বাসিন্দাদের সঙ্গে ছবি দেখবে। কথা মতই তাঁরা ছবি মুক্তির আগেই আগ্রার জেলে যায়। সেখানে জেলে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়। এই নিয়ে লাঞ্চ বক্স নায়িকা জানালেন, “এই প্রথমবার জেলের বন্দিদের জন্য বিশেষ শো-এর ব্যবস্থা করা হয়েছে। ওখানে অনেকেই আছেন, যাঁরা ১০-২০ বছর ধরে সিনেমা দেখেননি। এটা আমাদের সকলের জন্য টক-মিষ্টি অভিজ্ঞতা ছিল। ‘দসবি’ ছবিতে কারাগারের একটি গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে। আমরা সবাই খুব খুশি, তাঁদের প্রতি আমাদের ভালবাসা জানাতে পেরে”।

‘দসবি’ ছবিতে অভিষেক-নিমরত ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ইয়ামি গৌতম। আগ্রার জেলে তিনজনেই ছিলেন বিশেষ এই শো দেখার জন্য। নিমরত বিমলা দেবী হওয়ার জন্য যথেষ্ট পরিশ্রম করেছেন। এর জন্য তাঁকে ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছে। ‘দসবি’ দেখানো হবে ওটিটি প্ল্যাটফর্মে ৭ এপ্রিল।

আরও পড়ুন-Will Smith-Oscars: ‘থাপ্পড় কাণ্ডে’ অ্যাকাডেমি কি কোনও পদক্ষেপ নেবে উইল স্মিথের বিরুদ্ধে ?

আরও পড়ুন-Varun Dhawan-Janhvi Kapoor:  সোশ্যাল মিডিয়াতে বরুণ-জাহ্নবীর রহস্যময় পোস্ট!

আরও পড়ুন- Exclusive-Saswata Chattopadhyay: বাংলা সিনেমার ভবিষ্যৎ নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই: শাশ্বত চট্টোপাধ্যায়