Varun Dhawan-Janhvi Kapoor:  সোশ্যাল মিডিয়াতে বরুণ-জাহ্নবীর রহস্যময় পোস্ট!

Varun Dhawan-Janhvi Kapoor: বরুণ নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘কাল হোগা....? ফিল ইন দ্য ব্লাংকস করো’, (কাল হবে... শূণ্যস্থান পূরণ করো) জাহ্নবী তাঁর বাবা বনি কাপুরের টুইটার থেকে এর উত্তর দেন, ‘জিসকা থা মুঝে ইনতেজার’? (যার জন্য আমি অপেক্ষা করে রয়েছি)

Varun Dhawan-Janhvi Kapoor:  সোশ্যাল মিডিয়াতে বরুণ-জাহ্নবীর রহস্যময় পোস্ট!
বরুণ-জাহ্নবী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 5:35 PM

বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর মঙ্গলবার রাতে নিজেদের ইনস্টাগ্রামে রহস্যময় বক্তব্য রাখছিলেন একে অপরকে। বরুণ নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘কাল হোগা….? ফিল ইন দ্য ব্লাংকস করো’, (কাল হবে… শূণ্যস্থান পূরণ করো) জাহ্নবী তাঁর বাবা বনি কাপুরের টুইটার থেকে এর উত্তর দেন, ‘জিসকা থা মুঝে ইনতেজার’? (যার জন্য আমি অপেক্ষা করে রয়েছি) এরপর আবার বরুণ উত্তর দিতে লেখেন, “বনি স্যার, ইজ দিস ইউ বিহেবিং লাইক জাহ্নবী, ওর জাহ্নবী হ্যাকিং ইওর অ্যাকাউন্ট, জো ভি হো জাস্ট নো দ্যাট কাল ১২ বাজে হোগা….”(বনি স্যার এটা আপনি যিনি জাহ্নবীর মতো আচরণ করছেন, না আপনা অ্যাকাউন্ট জাহ্নবী হ্যাকিং করেছে, যাই হোক, যা হবে কাল ১২টায়)

এই সকল রহস্যময় কথাবার্তা দেখে অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু করে দেন কী চলছে এটা ভেবে। অতঃপর বুধবার বরুণ আর জাহ্নবী নিজেদের ইনস্টাগ্রামে সব রহস্যের উন্মোচন করেন। দু’জনে জানালেন, এবার তাঁরা এক সঙ্গে কাজ করতে চলেছেন। সাজিদ নাদিওয়ালা প্রযোজিত নীতেশ তিওয়ারি পরিচালিত ছবি ‘বাওয়াল’-এ দু’জন প্রথমবার স্ক্রিন ভাগ করে নেবেন। প্রেমের এই ছবির মুক্তির দিনও ঘোষণা করেন ডেভিড পুত্র এবং শ্রীদেবী কন্যা। আগামী বছর ৭ এপ্রিল মুক্তি হবে ‘বাওয়াল’। তাঁদের এই খবর সোশ্যাল মিডিয়াতে আসতেই দু’জনের অনুরাগীদের মধ্যে প্রচুর উৎসাহ দেখতে পাওয়া যায়। তাঁরা দু’জনকে শুভেচ্ছা বার্তা পাঠান নতুন ছবির জন্য।

কাজের দিক থেকে দুই অভিনেতার হাতে রয়েছে অনেকগুলো কাজ। বরণ করছেন কমেডি ছবি ‘যুগ যুগ জিও’। করণ জোহর প্রযোজিত এই ছবিতে দিশা পাটানির সঙ্গে কাজ করবেন তিনি। ‘বেদিয়া’ ছবিতে আবার কৃতী শ্যরনের সঙ্গে কাজ করবেন বরুণ। এর আগে তাঁরা শাহরুখ খান-কাজলের সঙ্গে ‘দিওয়ানা’ ছবিতে কাজ করেন। অন্যদিকে জাহ্নবীর হাতে রয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহী’, ‘বোম্বে গার্ল’, ‘দোস্তানা ২’ আর ‘তখত’।

আরও পড়ুন-Ranbir-Alia-Ayan: কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন রণবীর-আলিয়া, কী চাইলেন তাঁরা?

আরও পড়ুন- Will Smith-Oscars: ‘থাপ্পড় কাণ্ডে’ অ্যাকাডেমি কি কোনও পদক্ষেপ নেবে উইল স্মিথের বিরুদ্ধে ?

আরও পড়ুন- Amitabh Bachchan-Irrfan Khan-Babil Khan: ইরফান পুত্র বাবিল খানকে চিঠি লিখলেন অমিতাভ বচ্চন, কী রয়েছে সেই চিঠিতে?