Juhi Chawla- Rishi Kapoor:  ‘আমি আর আমির জুনিয়র আর্টিস্টের মতো দাঁড়িয়েছিলাম ঋষিজির সামনে’, কেন বললেন জুহি চাওলা?

Juhi Chawla- Rishi Kapoor: ‘বোল রাধা বোল’ ছবি দিয়ে জুহি-ঋষি জুটির যাত্রা শুরু বলিউডে। সেই যাত্রা শেষ হচ্ছে ‘শর্মাজি নমকিন’ দিয়ে।

Juhi Chawla- Rishi Kapoor:  ‘আমি আর আমির জুনিয়র আর্টিস্টের মতো দাঁড়িয়েছিলাম ঋষিজির সামনে’, কেন বললেন জুহি চাওলা?
ঋষি-জুহি জুটি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 11:05 PM

ঋষি কাপুর অভিনীত শেষ ছবি ‘শর্মাজি নমকিন’। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন জুহি চাওলা। ওটিটি মাধ্যমে এই ছবি মুক্তি পেতে চলেছে। তার আগে বহু শিল্পী ঋষি কাপুরকে শ্রদ্ধা জানাতে নানা জিনিস করছেন। জুহিও ভাগ করে নিয়েছেন তাঁর প্রথম সাক্ষাৎয়ের স্মৃতি ঋষি কাপুরের সঙ্গে।

ঘটনাটা তাঁর প্রথম ছবি ‘কেয়ামত সে কেয়ামত’-এর। তাঁদের ছবির সঙ্গীত মুক্তির দিন নাসির হুসেন প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানান ঋষি কাপুরকে। জুহি বলছেন, “সেই সময় তিনি বড় তারকা। আমি আর আমির জুনিয়র আর্টিস্টের মতো দাঁড়িয়েছিলাম ছবি তোলার জন্য  তাঁর সঙ্গে”।

‘বোল রাধা বোল’ ছবি দিয়ে জুহি-ঋষি জুটির যাত্রা শুরু বলিউডে। সেই যাত্রা শেষ হচ্ছে ‘শর্মাজি নমকিন’ দিয়ে। ছবির পরিচালক হিতেশ ভাটিয়ে তাঁদের জুটি নিয়ে বলেত গিয়ে একবার বলেছিলেন, “আমরা ঋষিজি আর জুহিজির কথা মাথায় রেখেই ছবি গল্প লিখেছিলাম। তাঁদের কেউ একজন ছবিটি করতে না চাইলে কী হত জানি না। কিন্তু আমাদের ভাগ্য ভাল দু’জনেরই গল্প ভাল লাগে। এবং আমরা যার জন্য তাঁদের নিতে চেয়েছিলাম, ঠিক তেমনই হয়েছে। তাঁরা অসামান্য জুটি, একে অপরের যোগ্য সম্নান রেখে টক্কর দিয়েছেন প্রতি মুহূর্তে”।

স্মৃতিচারণে জুহি প্রথম দিন তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও ভাগ করেছেন। জানিয়েছেন খুব ভীত ছিলেন। এমনকী সংলাপও ভুলে গিয়েছিলেন। কারণ ঋষি কাপুরের মতো তারকা সামনে, যাঁর অভিনয় অসাধারণ, প্রথম টেকই ওকে হয়। তবে পরবর্তী কালে তাঁর সঙ্গে যত কাজ করেছেন, তাঁকে কাছ থেকে দেখার-জানার সুযোগ পেয়েছেন। বিশেষ করে তাঁর মজার দিকটা দেখতে পান। সেই সঙ্গে তিনি যে শব্দছক করতে খুব পছন্দ করতেন তাও জানতে পারেন। এতদিনের পরিচিতির ফল শেষবারের মতো দেখা যাবে ‘শর্মাজি নমকিন’ ছবিতে।

আরও পড়ুন- Vivek Agnihotri-Kangana Ranaut: ‘আমার ছবির জন্য স্টার নয়, অভিনেতা প্রয়োজন’, বললেন বিবেক অগ্নিহোত্রী

আরও পড়ুন- Nimrat Kaur-Dasvi:  জেলে থাকা রাজনৈতিক নেতার স্ত্রী মুখ্যমন্ত্রী, নিমরত কৌরের বিমলা দেবীতে কার ঝলক?

আরও পড়ুন- Varun Dhawan-Janhvi Kapoor:  সোশ্যাল মিডিয়াতে বরুণ-জাহ্নবীর রহস্যময় পোস্ট!