Amitabh Bachchan -Agastya Nanda:  নাতি অগস্ত্য নন্দাকে নিয়ে উৎসাহী দাদু অমিতাভ কী করলেন?

Amitabh Bachchan -Agastya Nanda: দাদু অমিতাভ খুব খুশি নাতির প্রথম কাজ নিয়ে, সেই আনন্দের কথা তিনি ভাগও করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়াতে।

Amitabh Bachchan -Agastya Nanda:  নাতি অগস্ত্য নন্দাকে নিয়ে উৎসাহী দাদু অমিতাভ কী করলেন?
নাতি অগস্ত্যর সঙ্গে অমিতাভ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 4:05 AM

জোয়া আখতার (Zoya Akhtar) তিন তারকা সন্তানদের নিয়ে শুরু করলেন তাঁর ‘দ্য আর্চিস’ (The Archies) ছবির কাজ। প্রথম দিনের শুটিং শুরু হয়েছে উটিতে। শাহরুখ কন্যা সুহানা খান, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) মেয়ে শ্বেতা নন্দার ছেলে অগস্ত্য নন্দা (Agastya Nanda) কাজ করছেন এই ছবিতে। ‘দ্য আর্চিস’-এ ভেরোনিকা লজের ভূমিকায় সুহানা খান। খুশি কাপুর করছেন বেটি কুপারের চরিত্রে অভিনয়। আর ছবির আর্চি অ্যান্ড্রুজ় অগস্ত্য। উটির পাহাড়ি উপত্যকায় প্রথম দিনের শুটিংয়ের খবর দিয়েছেন ছবির অন্যতন প্রযোজিকা রিমা কাটগি। অগস্ত্য, সুহানা, খুশি- জনেই প্রথমবার ক্যামেরার মুখোমুখি।

অমিতাভ বচ্চন সব কিছুই তাঁর সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন। আর নাতির এত বড় খবর ভাগ করবেন, সে তো বলাই বাহুল্য। অতএব দাদু অমিতাভ  খুব খুশি নাতির প্রথম কাজ নিয়ে, সেই আনন্দের কথা তিনি ভাগও করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। সঙ্গে রয়েছে তাঁর একটা লেখা। কী লিখেছেন নাতিকে নিয়ে বিগ বি? “অগস্ত্য… তোমার জীবনে নতুন অধ্যায় শুরু হচ্ছে আর আমাদের সবার কাছে এর থেকে বড় আনন্দ আর কিছু হতে পারে না। আমার আশীর্বাদ, ভালবাসা আর আমার শুভেচ্ছা সব সময় রয়েছে তোমার সঙ্গে। ভাল কাজ কর… আর পরিবারের পতাকা উড়িয়ে নিয়ে যাও!!!” উচ্ছ্বসিত দাদুর বয়ান।

আরও পড়ুন-Mandakini:  প্রায় ২৫ বছর পর মন্দাকিনী ফিরছেন, কোথায় কীভাবে, রইল তার হদিশ

আরও পড়ুন-Varun Dhawan:  নিজের ছবি নিয়েই অন্য ছবিতে মস্করা করতে চলেছেন বরুণ?

আরও পড়ুন-Anushka Sharma-‘Panta Bhat’:  হঠাৎ পান্তা ভাতে মজলেন  অনুষ্কা শর্মা, নিজেই দিলেন সেই ছবি