ক্যামিওতেও তাঁকে নেওয়া সম্ভব নয়, ‘ভুল ভুলাইয়া-২’ থেকে বাদ গেলেন অক্ষয়!

২০০৭-এর ছবির সঙ্গে কি মিল আছে নতুন ‘ভুল ভুলাইয়া ২’র? পরিচালক এ প্রসঙ্গে বলেন...

ক্যামিওতেও তাঁকে নেওয়া সম্ভব নয়, 'ভুল ভুলাইয়া-২' থেকে বাদ গেলেন অক্ষয়!
কার্তিক-অক্ষয়।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jan 31, 2021 | 3:02 PM

পরিচালক আনিস বাজমি তাঁর পরবর্তী ছবি নিয়ে ব্যস্ত। চলছে ‘ভুল ভুলাইয়া ২’ ছবি র শুটিং। ২০০৭ এর ছবি ‘ভুল ভুলাইয়া’ ছবির সঙ্গে নাম মিলে গেলেও পরিচালকের কথায় এ ছবি সিকোয়েল নয়, একেবারে অরিজিনাল স্ক্রিপ্টে বোনা হয়েছে ছবির গল্প। ‘ভুল ভুলাইয়া’ তে ছিলেন অক্ষয় কুমার। কিন্তু এ ছবিতে তাঁর দেখা মিলবে না। আনিস বললেন, “অক্ষয় ভীষণ ব্যস্ত একজন সুপারস্টার। তা-ই ছবিতে শুধুমাত্র ক্যামিও চরিত্রে তাঁকে রাখা ন্যয়সঙ্গত হবে না। তাই অক্ষয়কে এই ছবিতে নেওয়া যায়নি। তবে, আমি নিশ্চিত যে তিনি আমাদের সকলের জন্য মঙ্গল কামনা করবেন।”

 

 

‘ভুল ভুলাইয়া ২’ তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানি। আনিস ছবির শুটিং নিয়ে ভীষণ উচ্ছ্বসিত, তিনি বলেন, “ছবির একটা অংশ শুট হচ্ছে মুম্বইতে এবং তারপর হয়েছে জয়পুরে। ছবির বেশিরভাগ অংশ শুট হয়েছে রাজস্থানে।”

 

 

ফিল্মের স্টারকাস্টের প্রসঙ্গে পরিচালক বলেন, “কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানি দু’জনকে একসঙ্গে দারুণ লাগছে। ফ্রেশ এবং দেখতে সুন্দর এক জুটি, এটা সিনেমাকে বাড়তি মাত্রা দেবে।”

 

 

২০০৭-এর ছবির সঙ্গে কি মিল আছে নতুন ‘ভুল ভুলাইয়া ২’র? পরিচালক এ প্রসঙ্গে বলেন, “নাম এক হলেও, দুটো গল্পই একেবারে আলাদা। শুধু দুটো গান নেওয়া হয়েছে অরিজিনাল ছবিটি থেকে। টাইটেল গান এবং বাংলা গানটি ছাড়া গোটা স্ক্রিপ্টটি একেবারে অরিজিনাল।”

 

 

 

View this post on Instagram

 

A post shared by Bhool Bhulaiyaa 2 (@bhoolbhulaiyaa2movie)


Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla