Alia Bhatt-Ranbir Kapoor-Brahmastra: মুম্বই বিমানবন্দরে আলিয়া-রণবীর, কোথায় চললেন টিনসেল টাউনের হট জুটি!

Alia Bhatt-Ranbir Kapoor-Brahmastra: শোনা যাচ্ছে,  তাঁদের গন্তব্য স্থান বেনারস। তবে ছুটি কাটাতে নয়, যাচ্ছেন তাঁদের বহু প্রতীক্ষিত ছবি 'ব্রক্ষ্মাস্ত্র'-র শেষ কিছু দৃশ্যের শুটিংয়ের জন্য।

Alia Bhatt-Ranbir Kapoor-Brahmastra: মুম্বই বিমানবন্দরে আলিয়া-রণবীর, কোথায় চললেন টিনসেল টাউনের হট জুটি!
মুম্বই বিমানবন্দরে আলিয়া-রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 6:58 PM

মুম্বই বিমানবন্দরে পাওয়া গেল আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে। কোথায় চললেন টিনসেল টাউনের সবচেয়ে চর্চিত জুটি! দু’জনের পরনেই ছিল সাদা পোশাক। ফটোগ্রাফারদের সঙ্গে তাঁরা মজার কথোপকথনও করেন যাঁরা তাঁদের ছবি তোলার জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু কোথায় চললেন?

শোনা যাচ্ছে,  তাঁদের গন্তব্য স্থান বেনারস। তবে ছুটি কাটাতে নয়, যাচ্ছেন তাঁদের বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’-র শেষ কিছু দৃশ্যের শুটিংয়ের জন্য। অয়ন মুখার্জী পরিচালিত এই ছবি  ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে। ২০১৮ সালে শুরু হয়েছিল এই ছবির কাজ। এখান থেকেই শুরু হয় রণবীর-আলিয়ার প্রেমপর্বও। অয়নই প্রথম দু’জনের ছবি পোস্ট করেন।

এই ছবির বিশেষ কয়েকটি দৃশ্য আর একটি গানের শুট হবে বেনারসে। আগামী ৪ দিন তাঁরা রয়েছেন শহরে। এর আগেও ছবির বিশেষ কিছু দৃশ্যের শুট হয়েছে এই শহরে। তাঁদের আগেই ছবির পরিচালক পৌঁছে গিয়েছেন বেনারসে। তাঁরা ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া। ছবিতে শাহরুখ খান-কে পাওয়া যাবে বিশেষ একটি দৃশ্যে। আলিয়ার (১৫ মার্চ) জন্মদিনে তাঁর ছবির লুক মুক্তি পায়। তাঁর অনুরাগীকুল ছবির মুক্তির জন্য এখন থেকেই অধীর আগ্রহে রয়েছেন।

আরও পড়ুন:Bachchhan Paandey-The Kashmir Files: ‘বচ্চন পাণ্ডে’ ছবির প্রদর্শন বন্ধ করল গেরুয়াবাহিনী, দাবি শুধু চলবে ‘দ্য কাশ্মীর ফাইলস’!

আরও পড়ুন: Bollywood Controversy: শাহরুখই কি কারণ! প্রকাশ্যে কাজলের গালে সপাট চড়! কেন মেজাজ হারিয়েছিলেন অজয় দেবগণ?

আরও পড়ুন:Blackbuck Poaching Case: কৃষ্ণসার হরিণহত্যা মামলা, মিলছে না নিস্কৃতি, এবার রাজস্থান আদালতে খুলছে সলমনের ফাইল