Arijit Singh: বিদেশের মাটিতে কার সঙ্গে ঘনিষ্ঠ অরিজিৎ? ছবি ভাইরাল হতেই…

Viral Picture: নিজেকে প্রমাণ করেছেন, নিজেকে নতুন করে তৈরি করেছেন। এক সাক্ষাৎকারে অরিজিৎ সিং-কে বলতে শোনা যায় যে তিনি যে গলায় বর্তমানে গান করেন, তা তিনি ভেঙে তৈরি করেছেন। পাল্টেছেন গায়িকি। আর আজ তাতেই বাজিমাত।

Arijit Singh: বিদেশের মাটিতে কার সঙ্গে ঘনিষ্ঠ অরিজিৎ? ছবি ভাইরাল হতেই...
Follow Us:
| Updated on: Jul 04, 2024 | 7:07 PM

অরিজিৎ সিং। দেশ থেকে বিদেশ, তাঁর একের পর শো ঘিরে শ্রোতাদের মনে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। লাখ লাখ ভক্ত অপেক্ষা করে থাকে, কবে নিজের শহরে একটি কনসার্ট করবেন গায়ক। আর প্রায় এক দশকের বেশি সময় ধরে গানের জগতে রাজত্ব করছেন তিনি। সে সিনেমা হোক কিংবা অ্যালবাম, অরিজিৎ সং-এর গান মানেই এক কথায় হিট। প্রতিটা পদে পদে অরিজিৎ সিং নিজেকে প্রমাণ করে চলেছেন। অথচ একটা সময় এই গায়ককেই কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল। যেখানে তাঁর দক্ষতা নিয়েও প্রশ্ন করা হয়। যদিও তিনি সময় নিয়েছেন, নিজেকে প্রমাণ করেছেন, নিজেকে নতুন করে তৈরি করেছেন। এক সাক্ষাৎকারে অরিজিৎ সিং-কে বলতে শোনা যায় যে তিনি যে গলায় বর্তমানে গান করেন, তা তিনি ভেঙে তৈরি করেছেন। পাল্টেছেন গায়িকি। আর আজ তাতেই বাজিমাত।

সেই অরিজিৎ সিংকে নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় শোরগোল। তাঁর ব্যক্তিগত জীবন এতটাই ছিমছাম যে প্রতিটা ক্ষেত্রে তাঁকে নিয়ে সকলের মনে একটাই কৌতুহল জাগে, এতটা সাধারণ তিনি থাকেন কীভাবে? তাঁর বাড়ির এলাকাতে গেলে নিত্যদিন দেখা মেলে তাঁর। দেখা যায় কখনও তাঁকে সকাল সকাল বাজারে যেতে, কখনও আবার দেখা যায় তাঁকে স্ত্রীকে নিয়ে ফুচকা খেতে। সেই অরিজিৎই এবার ফ্রেবন্দি হলেন বিদেশের মাটিতে।

View this post on Instagram

A post shared by koyel singh (@koyelroysingh.fanpage)

কাজের ফাঁকে অবসরে সেখানে কী করছেন গায়ক? কার সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা গেল তাঁকে? না, তিনি অন্য কেউ নন, তিনি হলেন অরিজিৎ সিং-এর স্ত্রী কোয়েল। কখনও রেস্তোরাঁতে খাচ্ছেন, কখনও আবার রাস্তায় পোজ় দিয়ে ছবি তুলছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সকলের নজর কাড়ল। ভালবাসায় ভরালেন ভক্তরা।