হাসপাতালের বাইরে কেঁদে ভাসালেন গোবিন্দা কন্যা, হুইলচেয়ারে বসে কী বললেন নায়ক?

Govinda: হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা গোবিন্দা। আটের দশকের অন্যতম জনপ্রিয় নায়ক তিনি। সোমবার সকালে আচমকাই ঘটে ঘটনাটি। কলকাতায় অনুষ্ঠানে যোগ দিতে আসছিলেন অভিনেতা। তার আগেই বাড়িতে নিজের বন্দুক পরিষ্কার করছিলেন। আচমকাই গুলি চলে যায়। বাবাকে নিয়ে বাড়ি ফেরার পথে কেঁদে ফেললেন নায়কের মেয়ে।

হাসপাতালের বাইরে কেঁদে ভাসালেন গোবিন্দা কন্যা, হুইলচেয়ারে বসে কী বললেন নায়ক?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 2:56 PM

হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা গোবিন্দা। আটের দশকের অন্যতম জনপ্রিয় নায়ক তিনি। সোমবার সকালে আচমকাই ঘটে ঘটনাটি। কলকাতায় অনুষ্ঠানে যোগ দিতে আসছিলেন অভিনেতা। তার আগেই বাড়িতে নিজের বন্দুক পরিষ্কার করছিলেন। আচমকাই গুলি চলে যায়। যার ফলে আহত হন নায়ক। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। অস্ত্রোপচার করে পা থেকে টেনে বার করা হয় গুলি। আইসিইউ-এ ভর্তি ছিলেন অভিনেতা।

দুদিন বাদে হাসপাতাল থেকে ছাড়া পেলেন নায়ক। হাসপাতালের বাইরে ফ্রেমবন্দি হলেন গোবিন্দা। ভিডিয়োয় দেখা গিয়েছে হুইলচেয়ারে বসে রয়েছেন তিনি। বাঁ পায়ে সাদা প্লাস্টার জড়ানো। পিছনে ভিড় করে রয়েছেন সবাই। পাশে ছিলেন মা এবং মেয়ে। বাবাকে হাসপাতাল থেকে ছাড়িয়ে আনার সময় আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন গোবিন্দার মেয়ে। ভিডিয়োয় দেখা গেল চোখ মুছছেন তিনি। তবে অভিনেতাকে দেখে তাঁর অনুরাগীরা অনেকেই নিশ্চিন্ত হয়েছেন।

হাসপাতাল থেকে বেরিয়ে সকলের উদ্দেশে কী বললেন অভিনেতা? গোবিন্দা বললেন, “আমি যা ভালবাসা আর আশীর্বাদ পেয়েছি। সকলকে অনেক ধন্যবাদ। আমার জন্য যাঁরা প্রার্থনা করেছেন প্রত্যেককে ধন্যবাদ। আপনাদের প্রার্থনা এবং আশীর্বাদের জন্যই আমি সুস্থ হয়ে উঠেছি। গোটা প্রশাসনকে ধন্যবাদ।” গোবিন্দার অসুস্থতার খবর শোনার পরে তাঁকে একে একে দেখতে এসেছিলেন সহকর্মীরা। হাসপাতালের বাইরে দেখা গিয়েছিল অভিনেতা রাজপাল যাদব থেকে শিল্পা শেট্টিকে। হাসপাতালের বাইরে চিত্রশিকারিদের আনাগোনা তো ছিলই। নায়ককে দেখতে এসে হাসপাতালের বাইরে তর্কবিতর্কে জড়ান শিল্পা। অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরলেন গোবিন্দা।