মালাইকার পাশে সলমনের প্রাক্তন প্রেমিকা, ছুটতে ছুটতে এলেন দেখা করতে

Malaika-Salman: বুধবার আচমকাই এসেছিল খবরটা। আবাসনের ছ'তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মালাইকা অরোরার সত্‍ বাবা অনিল মেহতা। এই ঘটনার পর একে একে অভিনেত্রীর বাড়িতে ভিড় জমিয়েছেন অর্জুন কাপুর থেকে সলমন খান, আরবাজ খান-সহ অনেকেই। বন্ধু মালাইকার এই দুর্দিনে নিজের সব কাজ স্থগিত রেখে তাঁর বাড়িতেই যাতায়াত করছেন অভিনেত্রী করিনা কাপুর খান।

মালাইকার পাশে সলমনের প্রাক্তন প্রেমিকা, ছুটতে ছুটতে এলেন দেখা করতে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 5:53 PM

বুধবার আচমকাই এসেছিল খবরটা। আবাসনের ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মালাইকা অরোরার সত্‍ বাবা অনিল মেহতা। এই ঘটনার পর একে একে অভিনেত্রীর বাড়িতে ভিড় জমিয়েছেন অর্জুন কাপুর থেকে সলমন খান, আরবাজ খান-সহ অনেকেই। বন্ধু মালাইকার এই দুর্দিনে নিজের সব কাজ স্থগিত রেখে তাঁর বাড়িতেই যাতায়াত করছেন অভিনেত্রী করিনা কাপুর খান।

এবার মালাইকা এবং তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে এলেন তাঁর সলমনের প্রাক্তন প্রেমিকা। তাঁর পরনে ছিল সাদা শার্ট এবং নীল রঙের জিন্স। অভিনেত্রীর বাড়ির বাইরে ফ্রেমবন্দি হলেন ভাইজানের প্রাক্তন প্রেমিকা। কার কথা বলা হচ্ছে বুঝতে পারছেন? মালাইকার বাড়ির বাইরে দেখা গেল সলমন প্রাক্তন সঙ্গীতা বিজলানিকে। মালাইকার এই পরস্থিতিতে সব মান -অভিমান, বচসা এক দিকে। অন্তত সেটাই বোঝা গেল। নায়িকার প্রাক্তন স্বামী তাঁর স্ত্রী , প্রাক্তন প্রেমিক থেকে সবাই এসেছিলেন তাঁর সঙ্গে দেখা করতে।

উল্লেখ্য, সঙ্গে সঙ্গে আসতে না পারলেও পরে মালাইকাদের সঙ্গে দেখা করতে এসেছিলেন সলমনও। তবে সেখানে হঠাৎই মেজাজ হারিয়ে ফেলেন ভাইজান। কী এমন ঘটেছিল?মালাইকা সহ বলিউডের স্টারদের একসঙ্গে দেখে বাইরে ততক্ষণে ভক্তদের উচ্ছ্বাস। সকলেই তাঁদের ছবি তুলতে ব্যস্ত। সেই মুহূর্তেই বেরিয়ে আসেন সলমন খান। পরিস্থিতি দেখে যে বিষয়টা মোটেও পছন্দ করেননি তিনি, তা তাঁর আচরণেই স্পষ্ট করে দেয়। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। শুধু সলমন নন, মালাইকার বাড়ির বাইরে পাপারাত্‍রাজিদের দেখে মেজাজ হারিয়েছিলেন বরুণ ধবনও।