Sonu Sood: রক্ত দিয়ে আঁকা ছবি, উপহার হাতে পেতেই কী বললেন সোনু সুদ

Viral Video: ভক্তদের মনে সেই ছবি আজও বর্তমান। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরও কমেনি তাঁর সাহায্য করার উদ্যোগ।

Sonu Sood: রক্ত দিয়ে আঁকা ছবি, উপহার হাতে পেতেই কী বললেন সোনু সুদ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 7:51 AM

সোনু সুদ, যিনি অভিনয়ের পাশাপাশি তাঁর উদার মনের জন্যও এখন জনপ্রিয়, আবারও খবরের শিরোনামে সেই অভিনেতা। অভিনয় জগতে দাপটের সঙ্গে কাজ করলেও সুপারস্টারদের টেক্কা পর্দায় সেভাবে কোনওদিনই দেননি সোনু সুদ। তবে করোনা কালে তাঁর উদ্যোগ, তাঁর দায়িত্বজ্ঞান, উদার মন সকলকে ছাপিয়ে যায়। সাধারণের কাছে তিনিই হয়ে উঠেছিলেন ভগবান, রিয়েল হিরো। সেই স্টারকেই নতুন করে চিনেছিলেন সকলে। আর ঠিক সেই সময়ই সকল সুপারস্টারকে তিনি পলে পিছনে ফেলে দিয়েছিলেন। ভক্তদের মনে সেই ছবি আজও বর্তমান। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরও কমেনি তাঁর সাহায্য করার উদ্যোগ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হোক বা অন্য কোনও সূত্রে, কারুর সমস্যার খবর পেলেই তিনি সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে থাকেন। আর তাই ভক্তরাও তাঁকে প্রতিনিয়ত ভালবাসায় ভরিয়ে দিচ্ছে। এবারও তেমনি এক ছবি এল সামনে। এক ভক্ত নিজের রক্তে সোনু সুদের জন্য একটি আস্ত ছবি বানিয়ে আনলেন। ভক্ত সোনুকে রক্ত ​​দিয়ে তৈরি তাঁর একটি পেইন্টিং উপহার দিয়ে জানিয়েছিলেন, যে তিনি তাঁর জন্য মরতেও রাজি। সোনু ভক্তের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ঠিকই, গ্রহণও করেছেন উপহার। কিন্তু তাঁকে জানিয়েছেন একটি আবেদন, সোনুর কথায়, রক্ত দিয়ে রঙ নয়, রক্ত দান করা হোক।

সোনুর এই পরামর্শ আবারও সকলের নজর কাড়ে। অতীতেও অভিনেতাদের রক্তদিয়ে চিঠি লিখতে দেখা যেত ভক্তদের। সকলেই তাঁর প্রিয় স্টারের জন্য কিছু না কিছু বিশেষ করতে চায়। তবে সোনুর কাছে বর্তমানে বিশেষ হল মানুষের সেবা করা। এই মর্মে তিনি নিজের একটি বইও লিখেছিলেন। যেখানে তাঁর লকডাউনের সম্পূর্ণ অভিজ্ঞতার কথা লেখা ছিল। ভক্তের হাত থেকে উপহার নেওয়ার একটি ভিডিওতে সোনু বলেছেন, “একজন খুব প্রতিভাবান শিল্পী। ভাই সাহাব আমার একটি পেইন্টিং তৈরি করেছেন, কিন্তু…” সোনু তাঁকে বলেন, এই যে তুমি অন্যায় করেছ, যে এই ছবি রক্ত ​​দিয়ে বানিয়েছেন। ভক্ত সোনুকে বলেন, “আমি আপনার জন্য জন্য আমার জীবন উৎসর্গ করব,” অপর একজন ভক্ত বলেন, “আপনি ঈশ্বরের চেয়ে কম নন।” তৃতীয় একজন বলল, “আপনার মতো বড় হৃদয়ের কাউকে আমরা দেখিনি।” সোনু উত্তরে বললেন, “বুঝলাম, কিন্তু রক্ত ​​দিয়ে কেন। পরিবর্তে রঙ ​​দিন।”