Aayush Sharma: টাকার লোভে সলমনের বোনকে বিয়ে! সম্পর্কের চরম সত্যি সামনে আনলেন আয়ুষ

Aayush Sharma: সলমন খানের বোন, সেলিম খানের মেয়ে-- টাকা পয়সার অভাব নেই অর্পিতা খানের। আয়ুষ শর্মার সঙ্গে দীর্ঘদিনের বিবাহিত জীবন তাঁর। শুধুমাত্র সলমন খানের বোন বলেই কি অর্পিতাকে বিয়ে করেন আয়ুষ?

Aayush Sharma: টাকার লোভে সলমনের বোনকে বিয়ে! সম্পর্কের চরম সত্যি সামনে আনলেন আয়ুষ
টাকার লোভে বিয়ে?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 8:21 PM

সলমন খানের বোন, সেলিম খানের মেয়ে– টাকা পয়সার অভাব নেই অর্পিতা খানের। আয়ুষ শর্মার সঙ্গে দীর্ঘদিনের বিবাহিত জীবন তাঁর। শুধুমাত্র সলমন খানের বোন বলেই কি অর্পিতাকে বিয়ে করেন আয়ুষ? নজর ছিল তাঁর অগাধ সম্পত্তির উপর? অবশেষে সামনে এল সত্যি। এতদিন ধরে যে যে অভিযোগ উঠেছিল, সেই অভিযোগের ভিত্তিতেই মুখ খুললেন সলমনের ভগ্নিপতি আয়ুষ শর্মা। আয়ুষের কথায়, “অর্পিতা নিজে একজন শক্তিশালী মানুষ, ও আত্মবিশ্বাসীও বটে। এই লাগাতার ট্রোলিং আমাদের মধ্যে কোনওভাবে প্রভাব ফেলতে পারেনি। তবে খারাপ লাগে শুনতে যে পয়সার জন্য আমি নাকি ওকে বিয়ে করেছি। অনেকেই বলেন আমি নাকি অভিনেতা হওয়ার জন্য ওকে ব্যবহার করেছি। আরে আমি ওকে ভালবাসি। সেই কারণেই বিয়ে করেছি। লোকে যাই বলুক না কেন, অর্পিতা জানে আমি কেন বিয়ে করেছি।” গুঞ্জন এও রটে সলমন খানের পয়সা নাকি অবলীলায় উড়িয়ে দেন আয়ুষ। এ প্রসঙ্গে আয়ুষের বক্তব্য, “আমি যদি পরিবার নিয়ে ছুটি কাটাতে চাই, সেখানেও লোকে বলে, ‘ওই তো সলমন খানের টাকায় ছুটি কাটাচ্ছে। সলমন খান নাকি বিয়েতে আমায় রোলস রয়াস উপহার দিয়েছে। কোথায় সেই গাড়ি? আমার কাছে তো নেই।”

শুধু আয়ুষ শর্মাকে নিয়ে, অর্পিতা খানের বাহ্যিক রূপ নিয়েও কদর্য আক্রমণ হতে থাকে অহরহ। এ নিয়ে সম্প্রতি প্রতিবাদ করেছিলেন আয়ুষ। তিনি বলেন, “দিন রাত্রি আমার স্ত্রীকে নিয়ে ট্রোলিং চলছেই। সেলিব্রিটি মানে যেন মোটা হওয়া নিষেধ। সেলিব্রিটি হয়েছে বলেই যেন ওকে নির্দিষ্ট ড্রেস-কোড মেনে চলতে হবে। ও কালো… আর তাই যতবারই ওর ছবি অনলাইনে ভাইরাল হয়, ঠিক ততবারই ওকে মনে করিয়ে দেওয়া হয় যে ও কালো। এখন আর কেউ মনের সৌন্দর্য দেখে না। কেউ জানতেও চায় না মানুষ হিসেবে সে কতটা সুন্দর…বাইরে থেকে কে কতটা সুন্দর সেটাই এখন আলোচনার বিষয় হয়ে গিয়েছে।” তবে ট্রোলিংকে বুড়ো আঙুল দেখিয়ে ভালবাসাতেই রয়েছেন তাঁরা। তাঁদের রয়েছে দুই সন্তান।