তেলগু ছবিতে ‘পাতাল লোক’-এর ‘হাতোড়া ত্যাগী’, নতুন জার্নি নিয়ে কী বললেন?

Abhishek Banerjee: অভিষেক ছাড়াও অভিনেতা আনন্দ দেবেরাকন্ডা, অভিনেত্রী রাধাকৃষ্ণন এই ছবিতে অভিনয় করছেন। ছবি নিয়ে বেশ আশাবাদী অভিষেক। তাঁর নতুন জার্নির জন্য দর্শকের কাছে আশীর্বাদ চেয়েছেন।

তেলগু ছবিতে 'পাতাল লোক'-এর 'হাতোড়া ত্যাগী', নতুন জার্নি নিয়ে কী বললেন?
'পাতাল লোক'-এর চরিত্রে অভিষেক (বাঁদিকে)। আদতে অভিনেতা যেমন (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 2:14 PM

তেলগু ছবিতে পা রাখতে চলেছেন ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ খ্যাত ‘হাতোড়া ত্যাগী’। অর্থাৎ, অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন অভিনেতা। লিখেছেন, ‘হাজার মাইলের যাত্রা শুরু করলাম ছোট্ট পদক্ষেপে। শুরু হল তেলগু ছবিতে আমার পথ চলা। খুব ভাল লাগছে কাজ করে।” অভিষেক ছবির লুকও শেয়ার করেছেন।

এ সম্পর্কে TV9 বাংলাকে অভিষেক বলেন, “কে ভি গুহনের পরিচালনায় আমার প্রথম তেলগু ছবি। উনি সিনেমাটোগ্রাফার ছিলেন। এখন পরিচালনা করছেন। এটা থ্রিলার। ফলে গল্প নিয়ে তো কিছু বলতে পারব না। কিন্তু কাজটা খুব ইন্টারেস্টিং। নেগেটিভ চরিত্র। দারুণ লাগছে। টিমও খুব ভাল। নেগেটিভ তো আগেও করেছি। কিন্তু এই শেডটা আলাদা। দর্শককে নতুন কিছু দিতে পারব।”

অভিষেক ছাড়াও অভিনেতা আনন্দ দেবেরাকন্ডা, অভিনেত্রী রাধাকৃষ্ণন এই ছবিতে অভিনয় করছেন। ছবি নিয়ে বেশ আশাবাদী অভিষেক। তাঁর নতুন জার্নির জন্য দর্শকের কাছে আশীর্বাদ চেয়েছেন।

বলিউডের নামকরা কাস্টিং ডিরেক্টর অভিষেক প্রথম অভিনয় করার সুযোগ পান ‘রং দে বসন্তি’ ছবিতে। ছোট্ট একটি রোল ছিল, যেখানে অডিশনের দৃশ্য ছিল। অমিতাভ বচ্চনের থেকে অনুপ্রাণিত হয়ে কিরোরিমল কলেজে পড়াশোনা করেন। ‘টয়লেট: এক প্রেম কথা’, ‘সিক্রেট সুপারস্টার’, ‘আজ্জি’র মতো ছবির কাস্ট কে হবে ঠিক করেছেন এই বাঙালি। তাবড় তাবড় অভিনেতাদের কাস্টিং করতে গিয়ে তাঁদের থেকেও অভিনয়ের পাঠ নিয়েছেন অভিষেক।

‘স্ত্রী’ ছবিতে ‘জনা’র চরিত্রে অভিনয় করেন। যাঁকে ‘স্ত্রী’ ধরে নিয়ে যায়, ও যাঁকে বাঁচাতে হাজির হয় রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, শ্রদ্ধা কাপুর ও অপারশক্তি খুরানা। কিন্তু অভিষেকের অভিনয় দাগ কাটে ‘পাতাল লোক’-এ। ‘হাতোড়া ত্যাগী’ ওয়েব সিরিজের দুনিয়ায় এক অনন্য সৃষ্টি। সে অনেকগুলো খুন করেছে। সেই সব মানুষের প্রতি দুর্বল, যাদের কুকুর পছন্দ। আপাতত তাঁর নতুন কাজের দিকে তাকিয়ে দর্শক।

আরও পড়ুন: Alia Bhatt: ভোররাতে ভ্যানিটি ভ্যানে কী করলেন আলিয়া ভাট? কীসের রহস্য করলেন ফাঁস?

Shahrukh Khan: ভাইরাল শাহরুখের স্কুল জীবনের ছবি; রিচা চাড্ডা লিখলেন ‘আমার প্রথম প্রেম’