Alia Bhatt: ভোররাতে ভ্যানিটি ভ্যানে কী করলেন আলিয়া ভাট? কীসের রহস্য করলেন ফাঁস?

শুটিংয়ের ফাঁকে নিজের ভ্যানিটি ভ্যানে বসে আলিয়া এমন কিছু করলেন, যেটা নিয়ে হইচই। তাঁকে অনুসরণ করতে শুরু করলেন বাকি মহিলারা।

Alia Bhatt: ভোররাতে ভ্যানিটি ভ্যানে কী করলেন আলিয়া ভাট? কীসের রহস্য করলেন ফাঁস?
আলিয়া ভাট (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 10:08 PM

ত্বকের ব্যাপারের খুবই খুঁতখুঁতে মহেশ ভাটের কন্যা অভিনেত্রী আলিয়া ভাট। অনেকেই চান তাঁর মতো ফুটফুটে রূপ। এত সুন্দর দেখতে, কী করেন কী আলিয়া? সেই স্কিন কেয়ার সিক্রেট আলিয়া নিজের কাছে গোপন রাখেননি। বরং খুলে দিয়েছেন সব রাজ। একটি ভিডিয়ো নেটমাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। অনেক ভোরে শুটিংয়ের সময় নিজের ভ্যানিটি ভ্যানে বসে তৈরি করেছেন সেই ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে আলিয়া বসে আছেন তাঁর স্কিন কেয়ারের কিট নিয়ে।

ভোরে ঘুম থেকে উঠে কাজে বেরোন যেসব মহিলা, তাঁদের অনেকেরই চোখের তলে ফোলাভাবে লক্ষ্য করা যায়, থাকে কালচে ছোপও। অনেকেরই রূপ নষ্ট হচ্ছে বোঝা যায়। কিন্তু আলিয়া কিংবা তাঁর মতো অভিনেত্রীদের দেখুন। রাত নেই, দিন নেই, সারাক্ষণই রূপের ছটায় চারিদিক আলোকিত করে রেখেছেন তাঁরা। এরকম যে তাঁদের কথাতেই হবে। সেটাই শো-বিজে টিকে থাকার অন্যতম শর্ত বলা যেতে পারে।

সেই সিক্রেটই আলিয়া শেয়ার করলেন এবার। প্রথমে ত্বকে একটি স্প্রে করলেন। স্কিন ম্যাসাজার দিয়ে ম্যাসাজ করলেন। বললেন, “এটা করতে হবে ১-২ মিনিট”। চোখের তলায় যাতে কালি না পড়ে, তাই আই ক্রিম লাগালেন। এটা না করলে ডার্ক সার্কেল ও সূক্ষ্মভাবে থাকবেই।

তারপর আলিয়া মুখে মাখলেন তরমুজ নিয়াসিনামাইড। সেটি একটি ভিটামিট বি থ্রি। ত্বক কোমল রাখে ও সারাক্ষণ আর্দ্রতা ধরে রাখে। হাইপারপিগমেন্টেশনও কমিয়ে দেয়। আলিয়া বলেন, “এটি বলিরেখা দূর করতে কার্যকরী। দূষণ থেকে ত্বককে রক্ষা করে।” একটি গুরুত্বপূর্ণ কথাও আলিয়া শেয়ার করেছেন, “যা আপনি মুখে মাখবেন, তা কখনওই হাতে কিংবা গলায় মাখবেন না।”

আরও পড়ুন: মুখে রেজ়ার দিয়ে লোম পরিষ্কার করছেন; সর্বনাশ করেছেন!

স্ট্রেচ মার্কস থেকে মুক্তির সহজ উপায়