Shahrukh Khan: ভাইরাল শাহরুখের স্কুল জীবনের ছবি; রিচা চাড্ডা লিখলেন ‘আমার প্রথম প্রেম’

তিন বছর ধরে শাহরুখের ছবি মুক্তি নেই বলে ভক্তদের দুঃখ সোশ্যাল মিডিয়াতেই দেখা যায়। তাঁরা হামেশাই এটা-ওটা পোস্ট করেন কিং খানকে নিয়ে।

Shahrukh Khan: ভাইরাল শাহরুখের স্কুল জীবনের ছবি; রিচা চাড্ডা লিখলেন 'আমার প্রথম প্রেম'
শাহরুখ খানের ভাইরাল ছবি ও রিচা চাড্ডা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 7:58 PM

কিং খানকে ভালবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। ৯০-এর সময় জন্মছিলেন যাঁরা, সেই বাচ্চাদের ছোটবেলা জুড়ে রয়েছেন এই তারকা। তিনি এবং কাজল। তাই আজও আবেগের আর এক নাম শাহরুখ। তিন বছর ধরে শাহরুখের ছবি মুক্তি নেই বলে ভক্তদের কী যে দুঃখ, তা সোশ্যাল মিডিয়াতেই দেখা যায়। তাঁরা হামেশাই এটা-ওটা পোস্ট করতে থাকেন কিং খানকে নিয়ে। এই যেমন বৃহস্পতিবারের ঘটনা। এক ভক্ত শাহের একটি স্কুল জীবনের অদেখা ছবি পোস্ট করেন টুইটারে। মুহূর্তের মধ্যে তা ভাইরাল। এমনকী, অভিনেত্রী রিচা চাড্ডাকেও কমেন্ট করতে দেখা যায় সেখানে। বলেই ফেললেন, শাহরুখ তাঁরও প্রথম প্রেম!

সেই ভক্ত সোশ্যাল মিডিয়ায় শাহরুখের ছবি পোস্ট করে লিখেছেন, “অদ্ভুত এক স্কুলের বাচ্চা। মুম্বইতে রাজ করার দিবাস্বপ্ন দেখছেন। এই ধরনের হোয়াটসঅ্যাপ সকালে পেলে কোনওদিনও নালিশ করব না।”

সেই ফটোটি নজর এড়ায়নি অভিনেত্রী রিচারও। কমেন্ট করে বসলেন। লিখলেন, “প্রথম প্রেম”। তাতে এক ভক্ত লিখলেন, “আমি তো জানতাম রাহুল দ্রাবিড় আপনার প্রথম প্রেম।” চুপ করে না থেকে ভক্তের ভুল ভাঙালেন অভিনেত্রী, “রাহুলের আগে!”

ছবিটি ভাইরাল হয় কয়েক লহমায়। শাহরুখ ভক্তদের কমেন্ট আসতেই থাকে একে একে। একজন লিখেছেন, “চোখের দৃষ্টি দেখুন। ফুটে উঠেছে তাঁর লক্ষ্য। সকলে জানেন কোথা থেকে এসেছেন শাহরুখ। কিন্তু একজনই জানেন তিনি কোথায় পৌঁছবেন।”

কিছুদিন আগেই সিনেমা জগতে ২৯ বছর পূর্ণ করেছেন এসআরকে। তিন বছর পর ফের ছবিতে অভিনয় করছেন। তৈরি করছেন ‘পাঠান’।

আরও পড়ুনদেখুন ছবিতে: পর্দায় ভয় দেখালেন, মন করলেন জয়; হাড়হিমে ভূতের চরিত্রে কারা করলেন অভিনয়

পরীক্ষা দিয়ে ফার্স্ট ক্লাস হলেন মেঘলা; পরীক্ষা না দেওয়া পডুয়াদের নিয়ে তৈরি ট্রোলারদের করলেন কটাক্ষ