Anurag Kashyap: অনুরাগই প্রকৃত অনুরাগী! হলিউড তারকাদের ব্যবহৃত টয়লেট সিট ব্যবহার করে ছবি করলেন পোস্ট, ভাইরাল হলেন মুহূর্তে…

Brad Pitt-Cameron Diaz: প্যারিসের পার্টিকুলার মন্টমার্ট্রে হোটেলে রয়েছেন অনুরাগ। এই বিলাশবহুল হোটেলের টয়লেটের বাইরে বড়-বড় করে লেখা সেই সব হলিউড তারকার নাম, যাঁরা সেই টয়লেট ব্যবহার করেছেন।

Anurag Kashyap: অনুরাগই প্রকৃত অনুরাগী! হলিউড তারকাদের ব্যবহৃত টয়লেট সিট ব্যবহার করে ছবি করলেন পোস্ট, ভাইরাল হলেন মুহূর্তে...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 10:02 PM

‘ফ্য়ান বয়’ মুহূর্ত তৈরি হয়েছিল অভিনেতা-পরিচালক অনুরাগ কাশ্যপের কাছে। পকেট থেকে ফোন বের করে ছবি তুলে তিনি দিলেন পোস্ট করে! কিন্তু তা বলে তিনি এই ছবি পোস্ট করবেন, কল্পনাও করতে পারেননি কেউ। টয়লেট সিটের ছবি পোস্ট করেছেন অনুরাগ। যে টয়লেট সিট তিনি সদ্য ব্যবহার করেছেন। এবং তাঁর আগে তা ব্যবহার করেছিলেন ব্র্যাট পিট, ক্যামেরন ডিয়াজ়ের মতো হলিউড তারকারা। প্রকৃত অর্থে অনুরাগী হয়ে উঠেছেন অনুরাগ কাশ্যপ।

প্যারিসের পার্টিকুলার মন্টমার্ট্রে হোটেলে রয়েছেন অনুরাগ। এই বিলাশবহুল হোটেলের টয়লেটের বাইরে বড়-বড় করে লেখা সেই সব হলিউড তারকার নাম, যাঁরা সেই টয়লেট ব্যবহার করেছেন। তাতেই লেখা ছিল ব্র্যাড পিট, ক্যামেরন ডিয়াজ়, ফ্রান্সের প্রাক্তন প্রেসিডেন্ট জ্যাকস চিরাকের নাম।

View this post on Instagram

A post shared by Anurag Kashyap (@anuragkashyap10)

প্ল্যাকার্ডে বিখ্যাতদের নাম দেখে ‘গুজ়বাম্পস’ (পড়ুন গায়ে কাঁটা দেওয়া) ফুটে ওঠে অনুরাগের শরীরে। চিরকাল স্পষ্ট কথা বলা পরিচালক তৎক্ষণাৎ মোবাইল বের করে ছবি তুলে পোস্ট করেছেন তাঁর সেই ফ্য়ান বয় মোমেন্ট। সঙ্গে ক্যাপশনও লিখেছেন, “একই টয়লেটে প্রস্রাব করে সম্মানিত হলাম, যেখান প্রস্রাব করেছেন ব্র্যাড পিট, ক্যামেরন ডিয়াজ়, জ্যাকস চিরাক…”। সকলকে এবং হোটেলকে ট্যাগ এবং হ্যাশট্যাগ করেছেন অনুরাগ।

এরপর ভাইরাল হয়েছে পোস্ট। অনেকেই সেই পোস্ট দেখে মজা পেয়েছেন। একজন লিখেছেন, “একেই বলে দারুণ শিটপোস্টিং।” একজন লিখেছেন, “এটা ‘হোলি’ ক্র্যাপ।”

যতই যাই হোক না কেন, এই পোস্ট কিন্তু আনন্দ ছড়িয়েছে অনুরাগের অনুরাগীদের মধ্যে। কিন্তু কিছু অনুরাগী ট্রোলও করেছেন তাঁকে। একজন লিখেছেন, “‘গ্যাংস অফ ওয়াসিপুর’-এর পরিচালকের জন্য দারুণ সাফল্য এটা। এর জন্য ভারত আজ গর্বিত”। অন্য একজন লিখেছেন, “একটু ভাল ছবি পোস্ট করতে পারতে কাকা”। কেউ লিখেছেন, “এটা একটা নিম্ন মানসিকতার পরিচয়। আপনার সাম্প্রতিক ছবিগুলি এই টয়লেটেই ফ্লাশ করে দিন”।