Sonu Sood: ‘যোধা আকবর’-এর পর সোনু সুদের সঙ্গে বিশেষ সম্পর্ক তৈরি হয় ঐশ্বর্যর

কী সেই সম্পর্ক? সোনু একটি ইন্টারভিউয়ে বলেছিলেন, "ছবিতে একটি সিনে অভিনয় করার সময় ঐশ্বর্য আমাকে বলেছিল, তুমি আমাকে আমার ভাইয়ের কথা মনে করিয়ে দাও! তারপর থেকে ঐশ্বর্য আমাকে 'ভাই সাহাব' বলেই সম্বোধন করেন।"

Sonu Sood: 'যোধা আকবর'-এর পর সোনু সুদের সঙ্গে বিশেষ সম্পর্ক তৈরি হয় ঐশ্বর্যর
ঐশ্বর্য রাই ও সোনু সুদ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 1:12 PM

হৃত্বিক রোশন ও ঐশ্বর্য রাই বচ্চনের ছবি ‘যোধা আকবর’ দেখেননি দর্শক পাওয়া মুশকিল। সেখানে ঐশ্বর্যর দাদার চরিত্রে অভিনয় করেছিলেন সোনু সুদ। ছবিতে অভিনয় করার পর ঐশ্বর্যর সঙ্গে একটি বিশেষ সম্পর্ক তৈরি হয় সোনুর।

কী সেই সম্পর্ক? সোনু একটি ইন্টারভিউয়ে বলেছিলেন, “ছবিতে একটি সিনে অভিনয় করার সময় ঐশ্বর্য আমাকে বলেছিল, তুমি আমাকে আমার ভাইয়ের কথা মনে করিয়ে দাও! তারপর থেকে ঐশ্বর্য আমাকে ‘ভাই সাহাব’ বলেই সম্বোধন করেন।”

View this post on Instagram

A post shared by Sonu Sood (@sonu_sood)

বচ্চন পরিবারের প্রত্যেক সদস্যের সঙ্গেই অভিনয় করেছেন সোনু। ‘বুঢ্ঢা হোগা তেরা বাপ’, ‘যুবা’ ছবিতে অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে কাজ করেছেন। সেই একই সাক্ষাৎকারে সোনু বলেছিলেন, অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করে তিনি খুব খুশি হয়েছিলেন। ‘বুঢ্ঢা হোগা তেরা বাপ’ ছবিতে বিগ বির ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন সোনু। ‘যুবা’-এ অভিষেকের ভাই ছিলেন তিনি। একই রকমভাবে ‘যোধা আকবর’-এ ঐশ্বর্যেরও ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন সোনু। অমিতাভের সঙ্গে কাজের অভিজ্ঞতার শেয়ার করতে গিয়ে সোনু বলেন, “অমিতজির সঙ্গে আমার প্রথম সিন ছিল তাঁকে আমাকে ধাক্কা মারতে হবে। আমি আমার পরিচালককে বলি, যে মানুষটিকে দেখে বড় হয়েছি, তাঁকে কীভাবে ধাক্কা দেব আমি!”

সোনুর মনে করেন অমিতাভ বচ্চন সিনেমার জন্যই তৈরি এক ব্য়ক্তি। বলেন, “সেটে এসে ভ্যানিটি ভ্যানে বসে থাকেন না অমিতজি। বরং সকলের মাঝে বসে নিজের সংলাপ রিহার্স করতে থাকেন। তাঁর মতো আমিও প্রত্যেক ছবিকে আমার প্রথম ছবি মনে করি। তাঁর মতো আমিও মাঝরাতে ঘুম থেকে উঠে আমার সংলাপ রিহার্স করি। সংলাপ লিখে পরিচালককে পাঠাই। অভিষেক খুবই শান্ত-সৌম্য। ঐশ্বর্য প্রথমে খুবই মার্জিত ব্যবহার করেন, কিন্তু জানাশোনা বেড়ে গেলে মিশতে শুরু করেন। যে কারণে, ‘যোধা আকবার’-এর শুটিংয়ের সময় তিনি বলেছিলেন, আমাকে দেখলে তাঁর ভাইয়ের কথা মনে পড়ে।”

আরও পড়ুনতেলেগু ছবিতে ‘পাতাল লোক’-এর হাতোড়া ত্যাগী!

বাবা হতে চলেছেন হিন্দি ধারাবাহিক ‘মহাভারত’-এর ‘অর্জুন’ শাহির শেখ; স্ত্রী রুচিকা মজে করিনা কাপুরে