বাবা হতে চলেছেন হিন্দি ধারাবাহিক ‘মহাভারত’-এর ‘অর্জুন’ শাহির শেখ; স্ত্রী রুচিকা মজে করিনা কাপুরে

গর্ভাবস্থায় রুচিকা তাঁর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন সকলের সঙ্গে। শুধু তাই নয় করিনা কাপুর খানের 'বেবো'জ বিঙ্গো' গেম খেলছেন তিনি।

বাবা হতে চলেছেন হিন্দি ধারাবাহিক 'মহাভারত'-এর 'অর্জুন' শাহির শেখ; স্ত্রী রুচিকা মজে করিনা কাপুরে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 11:26 PM

বাবা হতে চলেছেন হিন্দি টেলিভিশনের অভিনেতা শাহির শেখ। স্ত্রী রুচিকা কাপুর ও তাঁদের প্রথম সন্তান আসতে চলেছে। তাই শেখ ও কাপুর পরিবারে এখন আনন্দের হাওয়া বইছে। গর্ভাবস্থায় রুচিকা তাঁর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন সকলের সঙ্গে। শুধু তাই নয় করিনা কাপুর খানের ‘বেবো’জ বিঙ্গো’ গেম খেলছেন তিনি।

প্রথম ও দ্বিতীয় প্রেগন্যান্সির সময় করিনা খেলতেন একটি মজার খেলা। নাম দিয়েছিলেন ‘বেবো’জ বিঙ্গো’। সেটি শেয়ারও করতেন নিজের সোশ্যাল মিডিয়া স্টোরিতে। নিজের বন্ধুদের চ্যালেঞ্জ নিতে বলতেন তিনি। সেই চ্যালেঞ্জ এবার নিলেন শাহিরের স্ত্রী রুচিকা। এবং সেই খেলা তিনি খুবই উপভোগ করেছেন।

দু’বছর ডেট করার পর রুচিকাকে বিয়ে করেন শাহির। তাঁদের বিয়ে হয় ২০২০ সালে। করোনার কারণে খুবই অল্প আয়োজনে বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন তাঁরা। রুচিকা বিনোদন জগতেরই মানুষ। বালাজি মোশন পিকচার্সে তিনি মার্কেটিং হেড ও ক্রিয়েটিভ প্রোডিউসার।

হিন্দি ধারাবাহিক ‘মহাভারত’-এ অর্জুনের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন শাহির। সকলের ঘরের একজন হয়ে উঠেছিলেন তিনি। ধারাবাহিক চলাকালীন নানাধরনের ট্রেনিং হয়েছিল শাহিরের। অর্জুনের চরিত্র বলে নানাধরনের অস্ত্র চালাতে জানতে হয়েছিল তাঁকে। অনেকটা অর্জুনের কারণেই শুধু ভারতে নয়, শাহির ইন্দোনেশিয়াতেও খুবই জনপ্রিয় একজন তারকা।

পরবর্তীকালে ‘কুছ রং পেয়ার কে অ্যাসে ভি’ ধারাবাহিকে দেব দীক্ষিতের চরিত্রে অভিনয় করেন শাহির। কাজ করেন ‘ইয়ে রিস্তে হ্যায় পেয়ার কে’ ধারাবাহিকেও। সম্প্রতি তিনি শুরু করেছেন ‘পবিত্র রিস্তা ২’-এর কাজ। সেখানে মানব চরিত্রটি করছেন শাহির। যে চরিত্রটি করে জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিলেন সুশান্ত সিং রাজপুত।

আরও পড়ুনAlia Bhatt: ভোররাতে ভ্যানিটি ভ্যানে কী করলেন আলিয়া ভাট? কীসের রহস্য করলেন ফাঁস?

Aftab Shivdasani: সোশ্যাল মিডিয়াকে ‘মায়াময়ী’ বললেন আফতাব!