Ajay Devgn: ‘জীবন আর আগের মতো নেই’, বাবাকে স্মরণ করলেন অজয়

Ajay Devgn: বাবার সঙ্গে পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অজয়। ক্যামেরায় লুক বাবা, ছেলের।

Ajay Devgn: ‘জীবন আর আগের মতো নেই’, বাবাকে স্মরণ করলেন অজয়
বাবার সঙ্গে ছোটবেলার অজয় (বাঁদিকে)। অভিনেতা এখন যেমন (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 11:45 AM

বাবা অর্থাৎ বীরু দেবগণের সঙ্গে বলিউড অভিনেতা অজয় দেবগণের সম্পর্ক অনেকটাই ছিল শিক্ষক এবং ছাত্রের। বীরু ইন্ডাস্ট্রির নামকরা পরিচালক ছিলেন। অজয় অভিনেতা হিসেবে বলি ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠা করেছেন। কিন্তু বাবাকে দেখেই এই ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছে প্রবল হয় তাঁর। বাবার মৃত্যুর পর জীবনটা আর আগের মতো নেই। বীরুর জন্মবার্ষিকীতে এ ভাবেই বাবাকে স্মরণ করলেন অজয়।

বাবার সঙ্গে পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অজয়। ক্যামেরায় লুক বাবা, ছেলের। ছবি তোলার জন্যই ওই ছবি তোলা হয়েছিল। হঠাৎ ক্যামেরায় ধরা পড়া কোনও মুহূর্ত নয়। অজয় লিখেছেন, ‘আমি প্রতিদিন তোমাকে মিস করি। আজও তাই। শুভ জন্মদিন বাবা। জীবন আর আগের মতো নেই।’

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

‘রোটি কাপড়া অউর মকান’, ‘ক্রান্তি’, ‘মিস্টার নটওয়ারলাল’, ‘ফুল অউর কাঁটে’র মতো ছবি তৈরি করেছিলেন বীরু। ফাইট সিকোয়েন্স কোরিওগ্রাফও করতেন তিনি। ২০১৯-এর ২৭ মার্চ মুম্বইতেই প্রয়াত হন বীরু।

শুধু অজয় নন, কাজলের সঙ্গেও বীরুর সম্পর্ক ছিল শিক্ষক-ছাত্রীর। কাজলও অভিনেত্রী। শ্বশুরমশাই ইন্ডাস্ট্রির বর্ষীয়ান সদস্য হওয়ায় তাঁর থেকে বিভিন্ন পরামর্শ পেতেন তিনি। অজয়-কাজলের দুই সন্তানের সঙ্গে বীরুর সম্পর্ক ছিল বন্ধুত্বের। সব মিলিয়ে জন্মবার্ষিকীতে গোটা পরিবার স্মরণ করছে তাঁকে।

আরও পড়ুন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি টাইপ কাস্ট করে ফেলে: গিরিশ কুলকার্নি