বিএসএফ জওয়ানদের সঙ্গে অক্ষয়ের একদিন, ‘অভূতপূর্ব’ অভিজ্ঞতা, বললেন অভিনেতা

Akshay Kumar And Border Security Force: সীমান্ত রক্ষীদের সঙ্গে সাক্ষাৎ করে অক্ষয় বলেছেন, 'রিয়েল হিরোদের সঙ্গে দেখা হল। ওরা সাহসী হৃদয়'।

বিএসএফ জওয়ানদের সঙ্গে অক্ষয়ের একদিন, 'অভূতপূর্ব' অভিজ্ঞতা, বললেন অভিনেতা
জওয়ানদের সঙ্গে ভাংড়ার তালে তাল মিলিয়েছেন অভিনেতা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2021 | 8:14 PM

পর্দায় সেনা জওয়ানের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। এবার বাস্তবেও জওয়ানদের সঙ্গে একদিন কাটালেন বলিউডের এই অভিনেতা। বর্ডার সিকিউরিটি ফোর্স অর্থাৎ বিএসএফ- এর সঙ্গে সময় কাটিয়েছেন অক্ষয়। সেনা জওয়ানদের সঙ্গে ছবি তুলে তা টুইটারে শেয়ারও করেছেন অভিনেতা। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, এই ‘সাহসী হৃদয়’- দের সঙ্গে সময় কাটিয়ে ঠিক কী অনুভব করেছেন তিনি।

অক্ষয়ের পরনেও ছিল আর্মির পোশাকের মতো জংলা ছাপের টি-শার্ট, প্যান্ট। পায়ে স্পোর্টস শু। মাথায় টুপি। সীমান্ত রক্ষীদের পাশে সুঠাম চেহারার অক্ষয়কেও তাঁদেরই একজন লাগছিল। ছবিতে দেখা গিয়েছে, জওয়ানদের সঙ্গে এলাকা ঘুরে দেখেছেন অভিনেতা। ভাংড়ার তালেও তাল মেলাতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে ছিলেন বিএসএফ জওয়ানরাও।

টুইটে ছবি শেয়ার করে অক্ষয় লিখেছেন, প্রতিবারের মতোই এবারও তাঁর অভিজ্ঞতা অভূতপূর্ব। অভিনেতা লিখেছেন, ‘অসাধারণ একটা দিঙ্কাটালাম বিএসএফ- এর সাহসী হৃদয়দের সঙ্গে। এখানে আসার অভিজ্ঞতা সব সময়ই অভূতপূর্ব। আসল হিরোদের সঙ্গে সাক্ষাৎ হল। আমার হৃদয় এখন শুধু সম্মানে পরিপূর্ণ, আর কিছুই নেই।’ বিএসএফের চপারের সামনে দাঁড়িয়ে সকলেই সঙ্গে পোজ দিয়ে ছবিও তুলেছেন অভিনেতা।

প্রসঙ্গত উল্লেখ্য, ভারতে পাবজি মোবাইল ইন্ডিয়া ভিডিয়ো গেম নিষিদ্ধ হওয়ার পর, ‘আত্মনির্ভর ভারত’ প্রক্লপের আওতায় ‘ফৌজি’ গেম নির্মাণ করেছিল বেঙ্গালুরুর একটি সংস্থা। সেই গেমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন অক্ষয় কুমার। টুইটে ফৌজির ট্রেলর শেয়ার থেকে শুরু করে দেশের তরুণ প্রজন্মকে এই খেলা খেলার জন্য উৎসাহ দেওয়া, সবেতেই অক্ষয় ছিলেন প্রথম সারিতে। বড় পর্দাতেও সেনা জওয়ানের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন এই অভিনেতা।

আরও পড়ুন- দীর্ঘ ৩২ বছর ফিল্ম কেরিয়ারে, বায়োপিকে প্রথম অভিনয় ভাইজানের