৩০ কোটি টাকা কম নিয়েছেন অক্ষয় কুমার! ‘মিথ্যে খবর’ শেয়ার করলেন ‘মিস্টার খিলাড়ি’

প্রযোজক ভাশু ভাগনানী এই ফিল্মের নায়ক অক্ষয়কে এই প্রোজেক্টের জন্য তাঁর পারিশ্রমিক কম নেওয়ার জন্য অনুরোধ করেন।

  • Updated On - 7:31 pm, Mon, 14 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
৩০ কোটি টাকা কম নিয়েছেন অক্ষয় কুমার! 'মিথ্যে খবর' শেয়ার করলেন 'মিস্টার খিলাড়ি'
ব্যাংককে যাওয়ার আগে তাইকোন্ডোতে অক্ষয়ের ছিল ব্ল্যাক বেল্ট। ব্যাংককে সে সময়, তিনি রাস্তায় রান্না এবং মার্শাল আর্ট প্রশিক্ষণের মতো কাজ করেন। পরে তিনি মুম্বইতে স্থানান্তরিত হন এবং মার্শাল আর্ট পড়ানো শুরু করেন। তাঁর এক ছাত্র তাঁকে পরামর্শ দিয়েছিলেন যে তাঁর মডেলিং করা উচিত। কয়েক মাস পর, ফিল্ম নির্মাতা প্রমোদ চক্রবর্তী তাকে ‘দিদার’-এ মুখ্য চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেন। বর্তমানে অক্ষয় হলেন বলিউডের অন্যতম সফল অভিনেতা যিনি প্রতি বছর বেশ হিট ফিল্ম উপহার দিয়ে চলেছেন।

অক্ষয় কুমার তাঁর নতুন ছবি ‘বেল বটম’ সম্পর্কে একটি ‘মিথ্যে খবর’ (তাঁর কথা অনুযায়ী) সামনে আনলেন। একটি নিউজ পোর্টালে রিপোর্টে বলা হয়েছে যে ফিল্মের প্রযোজক ভাশু ভাগনানী এই ফিল্মের নায়ক অক্ষয়কে এই প্রোজেক্টের জন্য তাঁর পারিশ্রমিক কম নেওয়ার জন্য অনুরোধ করেন।

রিপোর্টে লেখা ছিল  ‘স্কুপ: ভাশু ভাগনানী অক্ষয় কুমারকে বেল বটমের জন্য ৩০ কোটি টাকা কমানোর অনুরোধ করেন, অভিনেতা তাতে রাজিও হয়েছেন’। অক্ষয় কুমার তার নিজস্ব টুইটার হ্যান্ডেলে প্রতিবেদনটিকে একটি ‘মিথ্যে খবর’ বলে উল্লেখ করেন এবং তিনি টুইট করেন, লেখেন ‘মিথ্যে খবরে জেগে উঠলে কেমন লাগে’।

 

গত মাসে বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে যে ‘বেল বটম’ একটি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হতে পারে। তবে, নির্মাতারা বলছে অন্য কথা। পূজা এন্টারটেনমেন্ট-এর তরফ থেকে (প্রযোজনা সংস্থা) এক বিবৃতি প্রকাশ হয়, তাতে লেখা রয়েছে, ‘পূজা এন্টারটেনমেন্ট ব্যতীত অন্য কারও ফিল্ম সংক্রান্ত অগ্রগতি বিষয়ক কোনও বিবৃতি দেওয়ার অধিকার নেই । আমরা সংবাদমাধ্যমের কাছে সমর্থন করার এবং আমাদের মাধ্যমে সরকারিভাবে জানানো হয়নি এমন কোনও তথ্য প্রকাশ করা থেকে বিরত থাকার অনুরোধ জানাতে চাই। নিরাপদ থাকুন এবং মাস্ক পরুন। সকলের জন্য আমাদের প্রার্থনা রইল।’

 

 

গ্লাসগো এবং লন্ডনে মহামারী চলাকালীন অক্ষয় কুমার এবং টিম ‘বেল বটম’ ছবির শুটিং করেছিলেন। ফিল্ম শেষের পরে একটি ছবি শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, ‘মিশন সম্পন্ন হয়েছে! দীর্ঘ কিন্তু ফলপ্রসূ শিডিউলের পরে, মহামারীর সময় #বেলবটম শুট করে তা শেষ করার জন্য কৃতজ্ঞ। এখন সময় এসেছে # গেটসেটগো ফিরে আসার।‘

 

আরও পড়ুন ১৯ বছর পেরল ‘সাথী’, ‘প্রতিটি বছরে সম্পর্ক আরও গভীর হয়েছে’ লিখলেন সুপারস্টার জিৎ

আরও পড়ুন সুশান্ত সিং রাজপুতকে খোলা চিঠি লিখলেন তাঁর সহ-অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

Click on your DTH Provider to Add TV9 Bangla