Amitabh Bachchan Health Update: আশঙ্কা কি কাটল? অমিতাভের স্বাস্থের খবর মিলতেই স্বস্তিতে ভক্তরা

Project K: প্রজেক্ট কে-র শুটিং-এ ফিরছেন অভিনেতা। এই ছবির শুটিং-এই গত কয়েকদিন ধরে ব্যস্ত ছিলেন অমিতাভ। নিজের স্টান্ট নিজেই করছিলেন ছবিতে।

Amitabh Bachchan Health Update: আশঙ্কা কি কাটল? অমিতাভের স্বাস্থের খবর মিলতেই স্বস্তিতে ভক্তরা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2023 | 4:25 PM

আংশিক সুস্থ হয়ে উঠতেই ছন্দে ফেরার চেষ্টায় মরিয়া অভিনেতা অমিতাভ বচ্চন। ঝড়ের গতিতে ভাইরাল তাঁর ব্লগ। গত ২০ দিন ধরে যেভাবে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন, তাতে দিন দিন উদ্বেগ বাড়ছিল ভক্তদের মনে। একটা সময় তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় উপস্থিত হয়ে জানিয়ে দিয়েছিলেন যদি না ফেরার কথা। যা শোনা মাত্রই ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন। অমিতাভ বচ্চনের পাঁজরের সমস্যার পাশাপাশি তাঁর পায়েও সমস্যা দেখা যায়। পায়ে ফোস্কা পড়ে গিয়েছিল তাঁর। যার জন্য হাঁটতেও পারছিলেন না তিনি। সবটাই নিত্যদিন ব্লগে জানিয়েছেন বিগ বি। একের পর এক পোস্টে উঠে এসেছে তাঁর অসহ্য যন্ত্রণার কথা। তবে এবার সুখবর শোনালেন তিনি।

প্রজেক্ট কে-র শুটিং-এ ফিরছেন অভিনেতা। এই ছবির শুটিং-এই গত কয়েকদিন ধরে ব্যস্ত ছিলেন অমিতাভ। নিজের স্টান্ট নিজেই করছিলেন ছবিতে। সাধারণত এটাই করে থাকেন অমিতাভ। খুব কম ক্ষেত্রে বলি ডাব ব্যবহার করেন তিনি। তবে মার্চ মাসের প্রথম শনিবার (৪.৩.২০২৩) মিলেছিল প্রথম খবর। শুটিং সেটে আহত হয়েছেন তিনি। প্রতি রবিবার নিয়ম মাফিক জলসার সামনে ভক্তদের সঙ্গে দেখা করতে উপস্থিত হন বিগ-বি। কিন্তু তার পর দিনই রবিবার (৫.৩.২০২৩) পারেনি, কারণ শরীরে তখন আঘাত, ডাক্তারের পরামর্শে ছিলেন বিশ্রামে। দক্ষিণী সুপারস্টার প্রভাসের আগামী ছবি ‘প্রজেক্ট K’-এর একটি অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়ে গুরুতর চোট পেয়ে বিছানা নিয়েছিলেন অমিতাভ।

তবে অমিতাভ ঝড় কাটিয়ে উঠলেন এতদিনে। শুধু তাই নয়, শুটিং সেটে ফেরার সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন। নিজেই ব্লগে ভক্তদের উদ্দেশে জানান, শরীর সুস্থ করে তোলার চাহিদা ছিল, শ্রম ছিল। যেটা সম্ভব হয়েছে তাঁর পরিবারের সকলের যত্ন ও ভালবাসার জন্য। পাশাপাশি সকলের শুভকামনা তো আছেই। কাজের থেকে ভাল টাইমপাশ আর হয় না। তিনি কাজে ফিরছেন বলেও জানান। পাঁজর ও পায়ে সমস্যা রয়েছে। তবে এই সমস্যা থাকতে পারে না, তা যত তাড়াতাড়ি সম্ভব সারিয়ে ফেলতে হবে।