Amitabh Bachchan: এ কেমন ‘কো স্টার’ অমিতাভের? পরিচয় করিয়ে বললেন, ‘সবসময় কান খাড়া করে থাকে’

বিগ বি প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে থ্রোব্যাক ছবি শেয়ার করেন। কিছুদিন আগে তাঁর অভিনীত ‘নসিব’-ছবির শুটিং সেটের এক ছবি পোস্ট করেন।

Amitabh Bachchan: এ কেমন 'কো স্টার' অমিতাভের? পরিচয় করিয়ে বললেন, 'সবসময় কান খাড়া করে থাকে'
অমিতাভ বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2021 | 12:47 PM

সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তকূলের সংখ্যা অগুন্তি। বিগ বি-কে ফলো করেন না এমন ভারতীয় হতে গোনা। আপাতত মেগাস্টার রশ্মিকা মান্ডান্না ও নীনা গুপ্তের সঙ্গে তাঁর পরবর্তী ছবি ‘গুড বাই’ এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। মুম্বইয়ে আনলক প্রক্রিয়া শুরু হওয়ার পরে, বি-টাউন তারকাদের সতর্কতামূলক ব্যবস্থায় শুটিং চালিয়ে যাওয়ার অনুমতি মিলেছে। তারপর থেকে শুরু হয়েছে বহু ছবির শুটিং।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অমিতাভ তাঁর ‘সহ অভিনেতা’-র সঙ্গে ছবি পোস্ট করলেন। আর সেই ছবিতে ‘কো-স্টার’কে দেখে রিঅ্যাকশন পড়ল অনবরত। কে সে-ই সহ-অভিনেতা? সে আর কেউ নয়। এক চারপেয়ে। লোমশ এক পোষ্য কুকুরের সঙ্গে সময়া কাটাচ্ছেন অমিতাভ। তার ছবি পোস্ট করে অমিতাভ লেখেন, ‘আমার কো-স্টার, যা-ই কথাবার্তা হোক না কেন, এর কান সবসময় খাড়া থাকে!’

বিগ বি-এর ঝুলিতে বেশ কিছু আকর্ষণীয় প্রোজেক্ট রয়েছে। তিনি অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’  ছবিতে অভিনয় করছেন। তাঁকে রণবীর কাপুর, আলিয়া ভাট এবং মৌনি রায়ের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। ইমরান হাশমি অভিনীত ‘চেহরে’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিগ বি প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে থ্রোব্যাক ছবি শেয়ার করেন। কিছুদিন আগে তাঁর অভিনীত ‘নসিব’-ছবির শুটিং সেটের এক ছবি পোস্ট করেন। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ম্যাটাডোর এবং বন্দুক… ফিল্ম নসিব.. একটি ঘূর্ণায়মান রেস্তোরাঁয় ক্লাইম্যাক্স .. চান্ডিভালি স্টুডিয়োতে নির্মিত একটি সেট .. এবং এটি ঘোরানো হয়েছিল … তাই অ্যাকশন দৃশ্য, ড্রামা, রেস্তোরাঁয় আগুন লেগে যাওয়া, সমস্ত কিছু ঘুরছিল… শুধুমাত্র দ্য গ্রেট মনমোহন দেশাই এই সমস্ত কাজ করতে পেরেছিলেন এবং সফল হতে পেরেছিলেন .. এবং আমরা আটের দশকের কথা বলছি .. না ভিএফএক্স ছিল না,  না সিজি…(কম্পিউটার গ্রাফিক্স) কিছুই নেই ..এমনই সব দিন ছিল, বন্ধুরা।’

আরও পড়ুন Hrithik Roshan: বয়স কমে গিয়েছে একেবারে একুশে! ঋত্বিকের নতুন লুকে বিস্মিত প্রাক্তন স্ত্রী সুজা়নও