Hrithik Roshan: বয়স কমে গিয়েছে একেবারে একুশে! ঋত্বিকের নতুন লুকে বিস্মিত প্রাক্তন স্ত্রী সুজা়নও

ঋত্বিকের এ হেন লুক দেখে প্রাক্তন স্ত্রী সুজা়ন খানও বেশ বিস্মিত। ‘শার্টলেস’ঋত্বিক রোশনকে ক্যামেরার পোজ দিতে দেখে নিজেকে আটকাতে পারেননি সুজা়ন।

Hrithik Roshan: বয়স কমে গিয়েছে একেবারে একুশে! ঋত্বিকের নতুন লুকে বিস্মিত প্রাক্তন স্ত্রী সুজা়নও
বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক হৃতিক রোশনের আজ জন্মদিন। হৃতিকের ডাকনাম যে ডুগ্গু সে কথা প্রায় সকলেই জানেন। তবে অভিনেতার আসল নাম কিন্তু হৃতিক রোশন নয়। বরং হৃতিকের আসল নাম হৃতিক নাগরাথ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2021 | 11:49 AM

তিনি বলিউডের গ্রীক গড। বি-টাউনের অন্যতম সেরা সেলিব্রিটি। ৪৭ বছর বয়স হয়েছে তাঁর কিন্তু শরীর তা বুঝতে দেয়নি কখনও। ঋত্বিক রোশন। অভিনেতা নিজের এক ছবি শেয়ার করেছেন। মাথায় টুপি, চোখে রোদচশমা। একেবারে বেয়ার বডি লুকে কয়েছে সে ছবি। তাঁর ফিটনেস ব্র্যান্ড ‘এইচআরএক্স’-এর জন্য ক্লিক করা হয়েছিল ছবি এবং একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়।

View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

ঋত্বিকের এ হেন লুক দেখে প্রাক্তন স্ত্রী সুজা়ন খানও বেশ বিস্মিত। ‘শার্টলেস’ঋত্বিক রোশনকে ক্যামেরার পোজ দিতে দেখে নিজেকে আটকাতে পারেননি সুজা়ন। ছবি পোস্টের কয়েক ঘন্টার মধ্যে, সুজা়ন খান কমেন্ট করে লেখেন, ‘তোমাকে একুশের দেখাচ্ছে!’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাততালির ইমোজিও।। অভিনেতা অনিল কাপুরও ঋত্বিকের শার্টলেস লুকের প্রশংসা করেন। লেখেন, ‘অবিরতভাবে নিজের মাত্রা বাড়িয়ে চলেছ’। ঋত্বিক ছবির ক্যাপশনে লেখেন ‘ভাল ক্যাচ’ আর সঙ্গে জুড়ে দেন ‘থাম্বস আপ’ ইমোজি।

২০০৩ সালে রাকেশ রোশন পরিচালিত ‘কোই মিল গয়া’ ছবিতে ঋত্বিক রোশনের হাত ধরে ‘জাদু’র আবির্ভাব হয় বলিউডে। । ২০০৬-এ ‘কৃশ’ এবং ২০১৩-এ ‘কৃশ ৩’ দেখেছেন দর্শক। প্রথম ছবির ১৫ বছর বর্ষপূর্তিতে কয়েকদিন আগেই ‘কৃশ ৪’-এর ঘোষণাও করেছেন ঋত্বিক। কিন্তু এ বার কি ‘জাদু’কে ফেরাবেন তিনি? সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে চর্চা করছেন সিনেপ্রেমীরা। শোনা যাচ্ছে, নতুন ছবিতে জাদু ফিরছে। অন্তত চিত্রনাট্য ভিন গ্রহের প্রাণীকে নিয়ে থাকবে বেশ কিছুটা অংশ। আবার ঋত্বিকের চরিত্রের টাইম ট্রাভেলও হতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে নির্মাতারা এখনও প্রকাশ্যে কিছু বলেননি।

আরও পড়ুন অনুরাগ কাশ্যপ ভিডিয়ো করতেই মেয়ে আলিয়া বললেন, “বাবা তুমি আমাকে এমব্যারেস করছো”