Viral Video: শাহরুখ খান রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে, ভাইরাল ভিডিয়ো, দেখে কী অবস্থা ভক্তদের?

Shah Rukh Khan-Brahmastra: সদ্য ‘লাল সিং চাড্ডা’ ছবিতে শাহরুখের ক্যামিও দেখে আনন্দে মেতেছিলেন তাঁর অনুরাগীকুল। সেই ভিডিয়োও সামনে এসেছে। একই দিনে আবার সামনে এল ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাঁর লুক।

Viral Video: শাহরুখ খান রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে, ভাইরাল ভিডিয়ো, দেখে কী অবস্থা ভক্তদের?
'ব্রহ্মাস্ত্র' ছবিতে শাহরুখ খানের লুক সামনে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 11:42 AM

শাহরুখ খানের ভক্তদের জন্য আরও একটি আনন্দের খবর। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাঁদের ‘গুরু’র লুক ফাঁস হয়েছে। সদ্য ‘লাল সিং চাড্ডা’ ছবিতে শাহরুখের ক্যামিও দেখে আনন্দে মেতেছিলেন তাঁর অনুরাগীকুল। সেই ভিডিয়োও সামনে এসেছে। একই দিনে আবার সামনে এল ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাঁর লুক। তিনি রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট অভিনীত ছবিতে, ট্রেলার মুক্তির পর থেকেই এই নিয়ে চলছিল জল্পনা। এবার সেই জল্পনার অবসান। সামনে এল শাহরুখ খান কোন রূপে থাকছেন ছবিতে। তিনি ‘বানর অস্ত্র’। শাহরুখ প্রায়ই বন্ধুত্বের খাতিরে এমন ক্যামিও চরিত্রে অভিনয় করে থাকেন। এটা নতুন নয়। সদ্য মুক্তি পাওয়া আর মাধবনের পরিচালিত-অভিনীত ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ছবিতেও তাঁকে দেখা যায় ক্যামিওতে। তবে অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি নিয়ে কৌতুহল প্রবল দর্শকদের মধ্যে। এই ছবিতে ক্যামিও করছেন শাহরুখের অন্যতম প্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও।

টুইটারে পোস্ট করা সর্বশেষ ছবি এবং ভিডিয়োগুলোতে বলিউড বাদশাকে রক্তে ভেজা অবতারে দেখা যায়। খানের চরিত্র বাতাসে উন্নীত হওয়ার সঙ্গে সঙ্গে ভগবান হনুমানের ছায়া প্রদর্শিত হতে শুরু করে। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে ঘুরতে শুরু করার সঙ্গে সঙ্গে ভক্তরা সিনেমায় শাহরুখের অবতার নিয়ে আছন্ন হয়ে পড়েছেন।

অন্যদিকে লাল সিং… ছবিতে শাহরুখ যে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন, টম হাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ ছবিতে সেই চরিত্রে দেখা গিয়েছিল এলভিস প্রেসলিকে। শহরুখের এই চরিত্রে অভিনয় নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনার শেষ নেই। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে প্রবল।

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ আর অক্ষয় কুমার অভিনীত ‘রকসা বন্ধন’ ১১ অগস্ট একই দিনে মুক্তি পেয়েছে। দুটো ছবির প্রথমদিনের বক্স অফিস কালেকশন আশানুরূপ হয়নি। সেই নিয়ে বলিউড খুব চিন্তায়। অন্যদিকে এই মাসের শেষে আরও এক দক্ষিণী তারকা বলিউডে পা রাখছেন করণ জোহরের হাত ধরে। বিজয় দেবেরাকোন্ডার ছবি ‘লাইগার’ মুক্তি পাবে ২৫ অগস্ট। দ্বিভাষিক ছবি এটি। তামিল আর হিন্দিতে মুক্তি পাবে। মুক্তির আগে থেকেই বিজয় নিয়ে উন্মাদনা শুরু হয়েছে। মুম্বইতে একটি প্রচার অনুষ্ঠান মাঝ পথে বন্ধ করতে হয়েছিল, ভক্তদের উন্মাদনার কারণে। এই ছবি যদি সফল হয়, আবারও সমালোচনার মুখে পড়বে বলিউড ছবি, বলাই বাহুল্য।

৯ সেপ্টেম্বর মুক্তি পাবে বহু প্রতিক্ষীত অয়ন মুখোপাধ্যায় পরিচালিত, রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায় অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবির সেট থেকেই শুরু যেমন শিবা-ইশা-র ভালবাসা অনস্ক্রিন শুরু হয়েছিল, এই ছবি দিয়েই অফস্ক্রিন রণবীর-আলিয়া প্রেমও। সেই প্রেম পরিণতি পেয়েছে। আবার প্রথম সন্তানকেও রালিয়া জীবনে আসতে চলেছে।