৩৬ ঘণ্টার মধ্যে টুইটারে ৮০ হাজার অনুরাগী হারালেন অনুপম খের!

বৃহস্পতিবার রাতে এক টুইটের মাধ্যমে অভিনেতা অনুপম খের জানান, ৩৬ ঘণ্টার মধ্যে তাঁর টুইটার থেকে এক ধাক্কায় কমে গিয়েছে ৮০ হাজার অনুরাগী।

  • Updated On - 2:25 pm, Fri, 11 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
৩৬ ঘণ্টার মধ্যে টুইটারে ৮০ হাজার অনুরাগী হারালেন অনুপম খের!
অনুপম খের।

এক ধাক্কায় ৮০ হাজার ফলোয়ার্স গায়েব। মাত্র ৩৬ ঘণ্টার মধ্যে এরকম ঘটনায় অবাক অনুপম খের। তাঁর প্রশ্ন, “এও সম্ভব”?

বৃহস্পতিবার রাতে এক টুইটের মাধ্যমে অভিনেতা অনুপম খের জানান, ৩৬ ঘণ্টার মধ্যে তাঁর টুইটার থেকে এক ধাক্কায় কমে গিয়েছে ৮০ হাজার অনুরাগী। টুইটারকে ট্যাগ করে তিনি লেখেন, “টুইটারে কি কোনও টেকনিকাল সমস্যা হচ্ছে? নাকি অন্য কোনও ব্যাপার?” যদিও একই সঙ্গে তিনি লেখেন, এ তাঁর অভিযোগ নয়, বরং বাস্তবিকই জানতে চান তিনি।

এর পরেই অনুপমের এই টুইটকে সমর্থন জানিয়ে এক টুইটারেত্তি লেখেন, “এরকমটা টুইটারে মাঝেমধ্যেই হয়। আমার সঙ্গেও হয়েছে।” অন্যদিকে আর এক টুইটারেত্তি লেখেন, “হতে পারে ওই ৮০ হাজার জন আদপে ফেক। ভুয়ো অ্যাকাউন্ট খোলার জন্যই হয়তো তাঁদের প্রোফাইল সরিয়ে নিয়েছে টুইটার কর্তৃপক্ষ।” যদিও টুইটারের তরফে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি।


দিন কয়েক আগেই ক্যানসার আক্রান্ত স্ত্রী কিরণের শারীরিক পরিস্থিতি নিয়ে ভুয়ো তথ্যের অভিযোগে সমালোচনায় সরব হয়েছিলেন কিরণ। এক সাংবাদিককে উদ্দেশ্য করে তিনি বলেন, “এই মানুষটি অবক্ষয়ের যে কোনও পর্যায়ে চলে যেতে পারেন। এই মহিলা কিরণের শারীরিক পরিস্থিতি নিয়ে অবিশ্বাস্যভাবে অমানবিক মন্তব্যই শুধু করেননি, বরং নিজের কল্পনাকে শকুনের মতো প্রকাশ করেছেন। কোনও প্রমাণ ছাড়াই বিভিন্ন দাবি করেছেন। আপনার প্রতি লজ্জা হয়।”

আরও পড়ুন- ভিডিয়ো: ছেলের মুখে প্রথম ‘বাবা’ ডাক, ‘পৃথিবীর সেরা অনুভূতি’, বললেন রাজ

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপম বলেন, “কিরণের শরীর আগের থেকে ভাল আছে। কিন্তু এটা কঠিন চিকিৎসা। ও মাঝেমধ্যে বলে, লকডাউন, করোনা পরিস্থিতি গোটা ব্যাপারটাকে আরও জটিল করে দিল। চিকিৎসার দিক থেকে মন সরিয়ে রাখা দরকার। কিরণ বাইরে যেতে পারছে না। কারও সঙ্গে দেখা করতে পারছে না। কেমোথেরাপির দিনগুলোতে খুব কষ্ট পায়। আমরা সকলেই চেষ্টা করছি। ও নিজেই ভাল থাকার চেষ্টা করছে। চিকিৎসকরা চেষ্টা করছেন। কিন্তু ভাল হওয়ার জন্য ওর মনের জোরও দরকার। ও চেষ্টা করছে।”