আর কত বছর বলিউডে কাজ করবেন, জানিয়ে দিলেন অর্জুন কাপুর

অভিনেতা হিসেবে বহুবার তাঁকে বিচার করেছেন সাধারণ মানুষ। কিন্তু নিজের ক্ষমতা, দক্ষতা সম্পর্কে কোনও সন্দেহ নেই অর্জুনের।

আর কত বছর বলিউডে কাজ করবেন, জানিয়ে দিলেন অর্জুন কাপুর
অর্জুন কাপুর।

ন’বছর। নেহাত কম সময় তো নয়। এতগুলো বছর ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেললেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। ফিল্মি পরিবারের সন্তান। স্টার কিড (star kid)। তাও তাঁর ফিল্মি জার্নি নেহাত সহজ ছিল না। সদ্য নিজের বলিউডি কেরিয়ার নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অর্জুন।

‘ইশকজাদে’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ অর্জুনের। তাঁর কথায়, “ন’বছর হয়ে গেল। এখনও আমি এই ইন্ডাস্ট্রিতেই কাজ করছি। ভবিষ্যতে হয়তো অভিনয়ই করব, অথবা পরিচালনাও করতে পারি। তবে আরও ৯০ বছর এই ইন্ডাস্ট্রিতেই থাকছি, এটা নিশ্চিত। অনেক সময় আমি মানুষের সহজ টার্গেট হয়েছি। কিন্তু আমি অন্যদের থেকে ভাল। আমি সম্মান নিয়ে বাঁচতে ভালবাসি।”

অভিনেতা হিসেবে বহুবার তাঁকে বিচার করেছেন সাধারণ মানুষ। কিন্তু নিজের ক্ষমতা, দক্ষতা সম্পর্কে কোনও সন্দেহ নেই অর্জুনের। তাই কোনও ছবি সই করার আগে, সেই চরিত্রের জন্য তিনি যোগ্য কি না, কেমন পারফরম্যান্স দিতে পারবেন, সবটা ভেবে নেন। ফলে অন্য কারও বিচার তাঁকে খুব একটা প্রভাবিত করে না বলে জানিয়েছেন।

অর্জুনের পরের ছবি ‘সর্দার কা গ্র্যান্ড সন’। এ ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন রকুল প্রীত সিং। আগামী ১৮মে ডিজিটালি মুক্তি পাচ্ছে এই ছবি। অর্জুন মনে করেন, সমালোচনা থাকবেই। তিনি শুধু নিজের কাজে মন দিতে চান।

আরও পড়ুন, ‘আপনি সমস্যায় পড়বেন’, কাকে সতর্ক করলেন সলমন খান?

Click on your DTH Provider to Add TV9 Bangla