কেন মায়ের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন ইরফান পুত্র বাবিল?

মা এমন একজন যাঁর উপর যে কোনও সময় রাগ দেখানো যায়। মা এমনই একজন যিনি সব কিছু মেনে নেন। মা এমনই একজন যিনি সন্তানকে সবথেকে ভাল বুঝতে পারেন।

কেন মায়ের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন ইরফান পুত্র বাবিল?
মা সুতপার সঙ্গে বাবিল।
Follow Us:
| Updated on: May 16, 2021 | 3:27 PM

বাবিল খান (Babil Khan)। স্টার কিড (Star Kid) হিসেবে বলিউডে (bollywood) বেশ পরিচিত। বাবা অর্থাৎ ইরফান খানের মৃত্যুর পর প্রায়ই শিরোনামে থাকেন বাবিল। তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। নিজের মনের ভাব প্রকাশের জন্য অধিকাংশ সময়ই সোশ্যাল মিডিয়াকে বেছে নেন। ইরফানের সঙ্গে বহু পুরনো স্মৃতি শেয়ার করেন সোশ্যাল ওয়ালেই। এ বার বাবিলের লেখায় উঠে এল তাঁর মা সুতপার (sutapa sikdar) কথা।

মা এমন একজন যাঁর উপর যে কোনও সময় রাগ দেখানো যায়। মা এমনই একজন যিনি সব কিছু মেনে নেন। মা এমনই একজন যিনি সন্তানকে সবথেকে ভাল বুঝতে পারেন। সুতপাও ব্যতিক্রম নন। এতদিন মায়ের উপর কারণে, অকারণে মেজাজ করেছেন বলে প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নিলেন বাবিল।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

বাবিল লিখেছেন, ‘আমার এক এবং একমাত্র। আমি খুব মেজাজী। সে জন্য এখন আফসোস করি। একমাত্র মা আমার পাশে সব সময় থাকে। তোমাকে ভালবাসি। কষ্ট দিয়েছি বলে সত্যিই দুঃখিত। আমাদের বইয়ের শেষ পাতায় স্বার্থপরের মতো আমি তোমার দেখভাল করতে চাই।’

আসলে সুতপা এবং ইরফানের সংসার সুতপাই আগলে রাখতেন। এখনও যেমন রাখেন। ইরফান তো বটেই, দুই ছেলের দেখভালও তিনি একাই করতেন। প্রত্যেকের পছন্দ, অপছন্দ মনে রেখে সে অনুযায়ী ব্যবহারের চেষ্টা করতেন তিনি। আর পাঁচজন মায়ের সঙ্গে তাঁর সত্যিই বিশেষ তফাৎ নেই। অজান্তেই কখনও হয়তো মায়ের উপর রাগ করে ফেলেছেন বাবিল। আজ প্রকাশ্যে সে স্বীকারোক্তি করলেন ইরফান-পুত্র।

আরও পড়ুন, শুভ জন্মদিন ভিকি কৌশল: ফিরে দেখা পাঁচ ফিল্মি চরিত্র