শুভ জন্মদিন ভিকি কৌশল: ফিরে দেখা পাঁচ ফিল্মি চরিত্র

জন্মদিনে এ বার কোনও সেলিব্রেশন নেই। করোনা আবহেই বাড়িতেই কাটাবেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। ফিরে দেখা যাক তাঁর অভিনীত কিছু আইকনিক চরিত্র।

1/5
masaan
মসান- ২০১৫-এ মুক্তি পেয়েছিল এই ছবি। ভিকির প্রথম বড় ব্রেক। বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয় এই ছবি। বিশেষত ভিকির পারফরম্যান্স পছন্দ করেন ভারতীয় দর্শকও।
2/5
Lust-Stories
লস্ট স্টেরিজ- যাঁরা রমন রাঘব-এ ভিকিকে দেখেছেন তাঁরা আবার এই ছবিতে ভিকির পারফরম্যান্স দেখে চমকে গিয়েছিলেন। সদ্য বিবাহিত পুরুষ এবং তাঁর সেক্স লাইফ দিয়ে এগিয়েছিল চিত্রনাট্য। ভিকির বিপরীতে কিয়ারা আডবাণীর পারফরম্যান্সও মনে রেখেছেন দর্শক।
3/5
Raazi
রাজি- মেঘনা গুলজার পরিচালিত এই ছবি অনেকে বলেন আলিয়া ভাটেরই। হ্যাঁ, আলিয়ার পারফরম্যান্স অন্য স্তরের। কিন্তু ভিকিও কম যান না। এক পাক সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন।
4/5
URI-The-Surgical-Strike
উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক- হাউজস দ্য জোশ, হাই স্যার- এই সংলাপ ছবি মুক্তির পর এখনও পর্যন্ত চর্চায় রয়েছে। এই ছবিতে অভিনয়ের পর ভিকি যেন ন্যাশনাল ক্রাশ হয়ে উঠলেন।
5/5
সঞ্জু- এই ছবি নাকি রণবীর কাপুরের। এমনটাই বলেন সিনে বিশেষজ্ঞরা। তবে এ ছবি একই সঙ্গে ভিকিরও। এ কথা একবাক্যে মেনে নেন দর্শকের বড় অংশ। ভিকি অভিনীত কামলি চরিত্র থেকে যাবে সিনেমার ইতিহাসে।