করোনায় আক্রান্ত ভূমি পেডনেকর, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন অভিনেত্রী

ভূমি পেডনেকর সোশ্যাল মিডিয়ায় সবাইকে সর্তকতা অবলম্বন করার জন্য অনুরোধ করেছেন। এই কয়েকদিনে কেউ তাঁর সংস্পর্শে এলে তাঁদের কোভিড টেস্ট করার পরামর্শ দিয়েছেন।

  • TV9 Bangla
  • Published On - 12:21 PM, 5 Apr 2021
করোনায় আক্রান্ত ভূমি পেডনেকর, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন অভিনেত্রী
ভূমি পেডনেকর

বলিউডে একের পর এক তারকা করোনা আক্রান্ত হচ্ছেন। এবার এই লিস্টে নাম লেখালেন ভূমি পেডনেকর। সোমবার সকালেই সোশ্যাল মিডিয়ায় নিজেই জানান যে তিনি কোভিড পজিটিভ। বাড়িতেই ‘কোয়ারেন্টাইন’-এ আছেন তিনি। তবে উপসর্গ সামান্যই। অভিনেত্রী জানিয়েছেন তিনি ভাল আছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই তিনি চলছেন। সমস্ত শুটিং ক্যানসেল করে তিনি নিজেকে গৃহবন্দী করে রেখেছেন।

সারা দেশেই নতুন করে করোনা সমক্রমণ ফের বাড়ছে। টিকাকরণের পাশাপাশি সংক্রমণের সংখ্যাও বাড়ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ শোচনীয়। এখন রাতে কার্ফু জারি করা হলেও ফের লকডাউনের পরিস্থিতি তৈরি হয়েছে। অনেক প্রযোজকই সিনেমা রিলিজ পিছিয়ে দিচ্ছেন। ভূমি পেডনেকর সোশ্যাল মিডিয়ায় সবাইকে সর্তকতা অবলম্বন করার জন্য অনুরোধ করেছেন। এই কয়েকদিনে কেউ তাঁর সংস্পর্শে এলে তাঁদের কোভিড টেস্ট করার পরামর্শ দিয়েছেন। তিনি আরও জানিয়েছেন ভিটামিন সি,স্টিম, সুখাদ্য এবং মনে আনন্দ—এটাই তাঁর করোনার পথ্য।

 

View this post on Instagram

 

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

সম্প্রতি অক্ষয় কুমার, আলিয়া ভাট, আমির খান সকলেই করোনায় আক্রান্ত। সদ্যই করোনা-মুক্ত হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী। বলিউডে অনেকেই কোভিড ভ্যাকসিনও নিতে শুরু করেছেন। অমিতাভ বচ্চন, শর্মিলা ঠাকুর, সলমন খান, রাকেশ রোশন, অনুপম খের, সইফ আলি খান এবং আরো অনেকেই করোনার টিকা নিয়েছেন।

ভূমি এই মুহূর্তে ‘বাধাই দো’-র শুটিং নিয়ে ব্যস্ত। ‘বাধাই দো’, ‘বাধাই হো’-র সিক্যুয়েল। অবশ্য এই ছবিতে আয়ুষ্মান খুরানার বদলে আছেন রাজ কুমার রাও।

আরও পড়ুন :করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অক্ষয় কুমার