Cook Hrithik: ‘প্রতিভাধর রাঁধুনি’, হঠাৎ নিজের প্রসঙ্গে কেন এমন বললেন হৃত্বিক রোশন?

Cook Hrithik: কিন্তু এখন সেই সব ভুলে হৃত্বিক অনুরাগীরা মজেছেন তাঁর রান্নায়। ঘটনাটা কী?

Cook Hrithik: 'প্রতিভাধর রাঁধুনি', হঠাৎ নিজের প্রসঙ্গে কেন এমন বললেন হৃত্বিক রোশন?
হৃত্বিক রোশন
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 30, 2022 | 11:25 PM

হৃতিক রোশন (Hrithik Roshan) অভিনীত ছবি ‘বিক্রম বেদা’ মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর। তাঁর জন্য ছবির বাজেট দ্বিগুণ হয়ে গিয়েছে বলে সম্প্রতি খবরও বেড়িয়েছে। কিন্তু এখন সেই সব ভুলে হৃত্বিক অনুরাগীরা মজেছেন তাঁর রান্নায়। ঘটনাটা কী? সম্প্রতি তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেছেন। যা নিয়ে এখন শরব সকলে। ছবিতে দেখা যাচ্ছে তিনি তাঁর ছেলে হৃধন রোশনের জন্য সকালের খাবার তৈরি করছেন। একটি ছবি তাঁর করা প্রাতঃরাশের এবং অন্যটি তাঁর ছেলে হৃধন রোশনের। কী তৈরি করেছেন তিনি প্রাতঃরাশের জন্য?  হৃতিক স্ক্র্যাম্বলড এগ আর টোস্ট তৈরি করেছিলেন। তিনি ছবিগুলি ইনস্টাতে দেওয়ার সঙ্গে সঙ্গে অভিনেত্রী প্রীতি জিন্টা তাঁকে তাঁর জন্য রান্না করার অনুরোধ করেছেন।

ছবি শেয়ার করে হৃতিক ক্যাপশানে লিখেছেন, “আমার ঈশ্বর! আমি তোমাকে বলছি, আমি নিজেই অবাক হয়েছি! আমার প্রায়ই আরও রান্না করা উচিত, কী প্রতিভা! আমি আশ্চর্যজনক (সমস্ত আবর্জনা কিন্তু আমি ছোট মানুষ হৃদয় থেকে বিশ্বাস করতে পছন্দ করি)। হেহে। #ব্রেকফাস্টক্লাব #ইওয়ান্নাকুক #লেডিয়ারিস।” প্রীতি হৃতিকের পোস্টে মন্তব্য করেছেন, “প্লিজ শেখ যাতে তুমি আমাদের জন্য রান্না করতে পারো।” শুধু প্রীতিই নন, তাঁর ‘ওয়ার’ ছবির সহঅভিনেতা টাইগার শ্রফও লিখেছেন, “অসাধারণ লাগছে।” ইশান খট্টর তাঁকে ১০/১০ দিয়েছেন সেই স্ক্র্যাম্বলটি করার জন্য।

হৃতিক এবং তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খান ২০০০ সালে বিয়ে করেন। ২০০৬ সালে হ্রেহান এবং ২০০৮ সালে হৃধান তাঁদের জীবনে আসে। তাঁরা ২০১৪ সালে আলাদা হয়ে যান। সুজান এখন অভিনেতা আর্সলান গনির সঙ্গে ডেটিং করছেন, অন্যদিকে হৃতিক অভিনেত্রী সাবা আজাদকে ডেট করছেন বলেই খবর বি-টাউনে। তবে আলাদা হলেও সন্তানদের জন্য দুইজনেই একসঙ্গে তাঁদের নিয়ে বেড়াতে যান।

এই মাসের শুরুতে হৃতিক তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যে তিনি তাঁর আসন্ন সিনেমা ‘বিক্রম বেদা’-র শুটিং শেষ করেছেন। ছবিটি একই নামের তামিল ছবির হিন্দি রিমেক। তামিল ছবিতে আর মাধবন যে চরিত্রে অভিনয় করেছিলেন, হৃত্বিক করছেন সেই চরিত্রেই অভিনয়। ছবিতে রয়েছেন সইফ আলি খান। প্রায় দুই দশক পর পর্দায় একসঙ্গে দেখা যাবে হৃতিক ও সাইফকে। ২০০২ সালের ‘না তুম জানো না হাম’ সিনেমায় তাঁরা সর্বশেষ একসঙ্গে কাজ করেছিলেন। বিজয় সেতুপতি যে চরিত্রে অভিনয় করেন তামিল ছবিতে হিন্দি রিমেকে সেই চরিত্রে অভিনয় করছেন সইফ।

‘বিক্রম বেদা’ ছাড়াও হৃত্বিক সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ ছবিতেও রয়েছেন।  ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।অনিল কাপুর একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla