Bollywood Gossip: আমিরের বাড়িতে গিয়ে অভুক্ত দীপিকা! ২২ বছর আগের অভিমান আজও মনে গেঁথে

Aamir Khan: বাড়ির অতিথিকে খাবার দিতে বেমালুম ভুলে গেলেন আমির খান, ছোট্ট দীপিকার ভয়ানক স্মৃতিতে এ কোন গল্প লুকিয়ে!

Bollywood Gossip: আমিরের বাড়িতে গিয়ে অভুক্ত দীপিকা! ২২ বছর আগের অভিমান আজও মনে গেঁথে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 5:26 PM

সেলেব মানেই তাঁর জীবনে গসিপ (Bollywood Gossip) থাকবে না, এক কথায় তা অসম্ভব, সেই তালিকাতে যদি নামটি থাকে আমির খানের, তবে তা বলাই বাহুল্য। জন্মদিনে এই স্পেশ্যাল সুপারস্টারের (Aamir Khan Birthday)  অতীতে জড়িয়ে থাকা একগুচ্ছি কাহিনি নেটপাড়ায় ভাইরাল। তবে সেই তালিকায় যদি থেকে থাকেন দীপিকা পাড়ুকোন! বয়স মাত্র ১৩ বছর, দীপিকর জীবনে তখন সেলেব তকমা স্বপ্ন, জীবনে অভিনেত্রীর হওয়ার স্বপ্নটুকুই সম্বল, সেই সময় বি-টাউনে রাজত্ব আমির খানের। তাঁর বাড়িতে উপস্থিত হয়েছিলেন পরিবারের সঙ্গে দীপিকা পাড়ুকোন (Deepika Parukone)। তবে সেই স্মৃতি খুব একটা মধুর নয়। কারণটা কি!

প্রসঙ্গ হল, খিদে, ঘড়ির কাঁটায় তখন বেশ বেলা, পরিবারের সকলের সঙ্গে দীপিকা উপস্থিত হয়েছিলেন আমির খানের বাড়িতে। তবে আমির খান মানেই যে তাঁর লাঞ্চ লিস্টে বিশাল কোনও মেনু থাকবে না, তা বলাই বাহুল্য। সকলের সঙ্গে কথা বলেই আমির খান লাঞ্চ করতে বসে যান, মেনুতে দই আর ভাত, আমির খানের এই মেনু দেখে যে দীপিকার খুব একটা মনে ধরেছিল এমনটা নয়। তবে খিদেতে তখন পেট জ্বলছে, পেটে হাত দিয়ে বসে দীপিকা। তবে সামনে থাকা আমির খান খুদে সদস্যকে কিছুই অফার করলেন না। দীপিকার পাতে বা হাতে ছিল না একটি খাবারও। মুখ বুঁজে সেদিন খিদে সহ্য করেছিলেন তিনি। সময়টা ২০০০, মাঝে কেটে গিয়েছে ২২ টি বছর, তবে এই গসিপ, দীপিকার ভক্তদের মুখে মুখে আজও ভািরাল। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া এই খবরেই নজর আটকে যায় সকলের, এও কি সম্ভব!

তবে অবাস্তব লাগলেও, এমনটাই ঘটেছিল দীপিকার সঙ্গে। তিনি সেই স্মৃতি আজও ভুলতে পারেননি। আমির খানের জীবনে এমন নানা প্রসঙ্গ জড়িয়ে থাকাটাই স্বাভাবিক, তাই বলে দীপিকা পাড়ুকোন! এটা হয়তো এক বাক্যে মেনে নিতে অবাক কাণ্ড মনে হলেও, এটাই বাস্তব, যদিও সেই প্রসঙ্গ এখন অতীত। ভালো স্মৃতির মাঝে কোথাও গিয়ে যেন খারাপ স্মৃতিগুলোও বড্ড বেশি ভাইরাল হয়ে ওঠে, তেমনই এক না বলা গল্পের মাঝে আমিরের জীবনে জড়িয়ে থাকা গল্পের মধ্যে এটি একটি।

আরও পড়ুন- Viral Alia Bhatt: গাঙ্গু ঝড়ের মাঝেই আর আর আর ছবির গানের টিজারে বাজিমাত, নেটপাড়ায় ভাইরাল আলিয়া

আরও পড়ুন- Chakda Xpress: ২২ গজে বিরাটপত্নী, পারফেক্ট শট-এর প্রস্তুতিতে ক্রিকেট গ্রাউন্ডে ভাইরাল অনুষ্কা

আরও পড়ুন- Runway 34: ইদে পর্দায় অমিতাভ-অজয় জুটি, তাক লাগানো মোশন পোস্টার মুক্তিতেই চমক