Viral Alia Bhatt: গাঙ্গু ঝড়ের মাঝেই আর আর আর ছবির গানের টিজারে বাজিমাত, নেটপাড়ায় ভাইরাল আলিয়া

RRR Movie: রাচ পোহালে মুক্তি পাবে সম্পূর্ণ গানটি, তার আগে টিজারে আলিয়ার উপস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা তুঙ্গে।

Viral Alia Bhatt: গাঙ্গু ঝড়ের মাঝেই আর আর আর ছবির গানের টিজারে বাজিমাত, নেটপাড়ায় ভাইরাল আলিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 3:30 PM

বি-টাউনের ব্যস্ততম অভিনেত্রী বললে খুব ভূল বলা হবে না। আলিয়া ভাট, এক কথায় বলতে গেলে যাঁর প্রতিটা পদক্ষেপে এখন পাপরাজিৎদের কড়া নজর, সেই সেলেব স্টার এবার দক্ষিণী ছবি আর আর আর ছবির টাইটেল সং-এ নজর কাড়তে চলেছেন। সদ্য মুক্তি পেয়েছে গানের টিজার। সেখানেই দেখা গেল আলিয়ার সঙ্গে জুনিয়ার এনটিআর ও রাম চরণের। একই পোজে একই ছন্দে তিন স্টার একই ফ্রেমে। দক্ষিণী ছবিতে এই প্রথম কাজ আলিয়া ভাটের।

View this post on Instagram

A post shared by RRR Movie (@rrrmovie)

বেশি নয়, মাত্র ২০ মিনিটের জন্য রয়েছে ছবিতে আলিয়া, তার জন্যই বিস্তর পারিশ্রমিক পকেটে পুরেছেন এই সেলেব। এই ছবি মুক্তিতে যে আরও এক একশো কোটির ক্লাবে জায়গা করে নিতে চলেছে আলিয়া, তা আর বলার অপেক্ষা রাখে না। সদ্য গাঙ্গুবাই কাথিওয়াড়ি ছবিতে নজর কেড়েছেন এই সেলেবস্টার। নেপোটিজম নয়, অভিনয়ের দাপটে আলিয়া সকলকে তাক লাগালেন। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া সুখ্যাতিতে বর্তমানে বুঁদ মহেশ-কন্যা। তবে এখানেই শেষ নয়, সদ্য একশো কোটির ক্লাবে প্রবেশ করে সেলিব্রেশনে মেতে থাকা আলিয়ার ঝুলিতে এবার আর আর আর ছবির টাইটেল সং। সেখানেই দুই দক্ষিণী সুপারস্টারের সঙ্গে পা মেলাচ্ছে তিনি, টিজার সামনে আসতেই ট্রেন্ডে আলিয়া।

View this post on Instagram

A post shared by RRR Movie (@rrrmovie)

ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া ভিডিয়ো ক্লিপিং-এ আবারও ছক ভাঙা আলিয়া। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছিল আলিয়ার লুক, সেই ছাঁচেই এবার ঘাগরা চোলিতে ধরা দিলেন তিনি। ছবির মুক্তির অপেক্ষায় দিনগুণছে ভক্তমহল। গোটা ভারতে ছবির রাজত্বের জন্যই অজয় দেবগণ ও আলিয়া ভাটকে নেওয়া, যার ফলে একাধারে বেশ কিছুটা বলিউডেরও হয়ে গেল। একাধিকবার মুক্তির দিন বদলের পর অবশেষ দিন স্থির হয়েছে ২৫ মার্চই মুক্তি পাবে এই ছবি। রাত পোহালেই মুক্তি পেতে চলেছে এই গান, অধির আগ্রহে ভক্তমহল।

আরও পড়ুন: Siddhant Chaturvedi: সিদ্ধান্ত কি ‘বিশ্বাসঘাতক’, তা হলে সমুদ্র সৈকতে এটা কী করলেন লুঙ্গি পরে?

আরও পড়ুন: Jubin Nautiyal Marriage: রূপকথার প্রেম, নরম তুলতুলে! তা হলে কি বিয়ের দিন আগত জুবিন নটিয়ালের?

আরও পড়ুন: Bengali Serial-Bengali Audience: “দর্শকের ভাল লাগেনি বলে গল্প পাল্টেছি, এরকম কোনওদিনও করিনি”, সাফ জানালেন লীনা গঙ্গোপাধ্যায়