Runway 34: ইদে পর্দায় অমিতাভ-অজয় জুটি, তাক লাগানো মোশন পোস্টার মুক্তিতেই চমক

Eid 2022 Release: ইদে পর্দায় এবার খান ঝড় নয়, রাজত্ব করবে অমিতাভ-অজয় জুটি। সত্য ঘটনা অবলম্বণে তৈরি মে ডে এবার নয়া নামে রানওয়ে ৩৪।

Runway 34: ইদে পর্দায় অমিতাভ-অজয় জুটি, তাক লাগানো মোশন পোস্টার মুক্তিতেই চমক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 7:25 AM

একের পর এক ছবির কাজ শেষ হওয়ার পালা। মুক্তির অপেক্ষায় বাঘা বাঘা ছবি। চরিত্র থেকে চিত্রনাট্য, বিগ রিলিসের ঘনঘটা, এ বলে আমায় দেখ, ও বলে আমায়, সব মিলিয়ে একের পর এক ভালো ছবি মুক্তির তালিকায় নাম লিখিয়ে ভাইরাল। আর সেই লিস্টে যদি থেকে থাকে অমিতাভ বচ্চন ও অজয় দেবগনের নাম, তবে তা বলাই বাহুল্য। অজয় দেবগন বর্তমানে যেন টিনসেল টাউনে টপিং-এর কাজ করছে। তাঁর খানিক উপস্থিতিতেই বাজিমাত। তবে এবার আর পর্দার ইদের মুক্তিতে থাকছে না ভাইজান দাপট, উল্টে সকলকে তাক লাগিয়ে নয়া লুকে হাজির অজয়-অমিতাভ জুটি।

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

গাঙ্গুবাই কাথিওয়াড়ি হোক বা আরআরআর, বিস্তর পারিশ্রমিক হাঁকিয়ে পর্দায় তাঁর উপস্থিতি। লালা-র চরিত্রে বুঁদ সিনেদুনিয়ার ভক্তমহল, তারই মাঝে সামনে এলো আগামী ছবির খবর রানওয়ে ৩৪। সত্য ঘটনা অবলম্বণে তৈরি এই ছবির মুখ্যচরিত্রে বি-টাউনের দুই স্তম্ভ, অমিতাভ বচ্চন পর্দায় মানেই টান টান উত্তেজনা, সেই সঙ্গে যুক্ত হয়েছেন অজয়, মোশন পোস্টার মুক্তিতেই ভক্তদের চরম উত্তেজনার পারদ।

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

তবে অপেক্ষার পালা খুব একটা বিস্তর নয়, চলতি বছরের ইদেই পর্দায় এবার খান ঝড়ের বদলে থাকছে রানওয়ে ৩৪। পুরো দমে চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। মোশন পোস্টারের চমকেই বিগ বি-র ভারী গলায় ছবির মূল সূত্রের বিশ্লেষণ, চিত্রনাট্যের কেন্দ্রেই বিমানযাত্রী সুরক্ষা আর তার দায়ভার। ছবিতে অজয় দেবগনকে দেখা যাবে পাইলটের ভূমিকায়। তবে অমিতাভ বচ্চনের চরিত্র নিয়ে এখনও সম্পূর্ণ বিষয়টা স্পষ্ট নয়। ছবির পূর্বের নাম মে ডে, তার নাম পরিবর্তণ করে রাখা হল রানওয়ে ৩৪। ২০২০ সালের ডিসেম্বর মাসেই মুক্তির অপেক্ষায় ছবি এই ছবি। করোনা কোপে যা পিছিয়ে যায়, ছবিতে দ্বিতীয় বারের জন্য অজয়ের সঙ্গে জুটি বাঁধলেন রকুল প্রীত সিং। ২০১৫ সালের এক সত্য ঘটনার ভিত্তিতেই তৈরি এই ছবির চিত্রনাট্য। ছবির মুক্তি ২৯ এপ্রিল ২০২২।

আরও পড়ুন: Siddhant Chaturvedi: সিদ্ধান্ত কি ‘বিশ্বাসঘাতক’, তা হলে সমুদ্র সৈকতে এটা কী করলেন লুঙ্গি পরে?

আরও পড়ুন: Jubin Nautiyal Marriage: রূপকথার প্রেম, নরম তুলতুলে! তা হলে কি বিয়ের দিন আগত জুবিন নটিয়ালের?

আরও পড়ুন: Bengali Serial-Bengali Audience: “দর্শকের ভাল লাগেনি বলে গল্প পাল্টেছি, এরকম কোনওদিনও করিনি”, সাফ জানালেন লীনা গঙ্গোপাধ্যায়