এই মাসের ২৭ তারিখ রিয়া চক্রবর্তী শুরু করতে চলেছেন জীবনের এক নতুন অধ্যায়

বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এ কথা শেয়ার করেছেন খোদ বিগ-বি। এখানেই শেষ নয়। দর্শকদের 'সাবধান'ও করেছেন তিনি।

এই মাসের ২৭ তারিখ রিয়া চক্রবর্তী শুরু করতে চলেছেন জীবনের এক নতুন অধ্যায়
রিয়া চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 3:20 PM

রিয়া চক্রবর্তী। গত বছর ১৪ জুনের পর থেকে যিনি ছিলেন ট্রেন্ডিং। যার ব্যক্তিগত জীবনে উঠেছিল ঝড়। সমালোচনা-আলোচনা ছিল যার নিত্যসঙ্গী। অবশেষে এই অগস্ট মাসে খানিক হলেও ‘শাপমুক্তি’ ঘটতে চলেছে রিয়ার। নতুন করে জীবন শুরু করতে চলেছেন তিনি। আর তাঁর এই চলার পথের সঙ্গী হচ্ছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাসমিও। মুক্তি পাচ্ছে সুশান্ত কাণ্ডের পর রিয়ার প্রথম ছবি ‘চেহরে’। ওই ছবিতেই মুখ্য ভূমিকায় দেখা যাবে ওই দুই অভিনেতাকেও।

বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এ কথা শেয়ার করেছেন খোদ বিগ-বি। এখানেই শেষ নয়। দর্শকদের ‘সাবধান’ও করেছেন তিনি। এক ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, “সাবধান। আপনাকে সাবধান করা হচ্ছে। খেলা শুরু হয়ে গিয়েছে। সেই খেলার মুখোমুখি হতে তৈরি থাকুন। এই দোষের দায়ভার কিন্তু আপনার উপরেও বর্তাতে পারে। আপনার আশেপাশের প্রেক্ষাগৃহে আসছে চেহরে।”

View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত ৯ এপ্রিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় হিসেবে ওলটপালট হয়ে যায়। এর আগে মুক্তি পেয়েছিল ছবির ট্রেলার। ট্রেলারটি ছিল আদ্যপান্ত সাসপেন্সে মোড়া। ট্রেলারটির সময়সীমা প্রায় তিন মিনিট। কিন্তু তাতে রিয়ার উপস্থিতি হাতে গোনা কয়েক সেকন্ড। সুশান্ত কাণ্ডের ঝড়, নাকি অন্য কারণ– ঠিক কী জন্য রিয়ার উপস্থিতি এত কম ‘চেহরে’র ট্রেলারে? মুখ খুলেছিলেন ছবির পরিচালক রুমি জাফরি এবং প্রযোজক আনন্দ পন্ডিত।

আনন্দ বলেছিলেন, “রিয়ার প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে। ওর পাশে রয়েছি। চেহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ রিয়া। আমি খুশি যে ছবির প্রচারের জন্য রিয়াকে বাদ দেওয়া হয়নি।” অন্যদিকে রুমি জাফরির কথায়, “প্রথম থেকেই রিয়াকে প্রমোশনের শেষের অংশেই রাখার কথা ছিল”। রুমি জানান, চেহরেতে রিয়ার চরিত্রটি ছোট। তাই সুশান্ত কাণ্ড না হলেও রিয়াকে ট্রেলারে এখন যতটা দেখা যাচ্ছে তখনও ততটাই দেখা যেত। রুমি বলেন, “কোনও কিছু প্রমাণ করার জন্য তো রিয়ার স্ক্রিন প্রেজেন্স আমরা ইচ্ছাকৃত ভাবে দীর্ঘক্ষণ করতে পারি না।”

জানিয়ে রাখা ভাল, ট্রেলারে তাও অল্প কিছু সেকন্ডের জন্য রিয়া জায়গা পেলেও টিজার এবং ছবির পোস্টারে দেখা যায়নি তাঁকে। সে প্রসঙ্গে এর আগে আনন্দ বলেছিলেন, “আমরা এই মুহূর্তে রিয়ার বিষয়ে কোনও প্রতিক্রিয়া না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা সঠিক সময়ে তার সম্পর্কিত প্রশ্নের জবাব দেব। এই মুহূর্তে আমি আর কিছু বলতে পারি না।” সব সমালোচনা সামলেই অবশেষে কামব্যাক করছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। শুরু হতে চলেছে জীবনের এক নতুন অধ্যায়।

আরও পড়ুন, এই দুই ভাই এখন অভিনেতা, ছোটবেলার ছবি দেখে চিনতে পারছেন?