Aliaa Bhatt: ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র গরবা নাচের শুটিং শেষে কোরিওগ্রাফার কী বললেন আলিয়াকে?

ছবিতে কাঠিয়াওয়াড়ির বিশেষত্ব বজায় রেখে তৈরি হয়েছে গরবার সিকোয়েন্স। মুম্বইয়ের মানুষ যেভাবে গরবায় নাচেন, সেটা থেকে অনেকটাই আলাদা।

Aliaa Bhatt: 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র গরবা নাচের শুটিং শেষে কোরিওগ্রাফার কী বললেন আলিয়াকে?
আলিয়া ভাট ও 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র টিম
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2021 | 3:34 PM

আলিয়া ভাট অভিনীত ও সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত বহু প্রচিক্ষিত ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ বহু দিন ধরেই শিরোনামে জায়গা করে নিয়েছে। সম্পূর্ণ তৈরি হওয়ার আগেই প্রকাশ্যে আসে ছবির টিজ়ার। নেটিজ়েনদের মধ্যে তুমুল চাঞ্চল্য তৈরি করে টিজ়ারটি। ছবিতে একাধিক গানে ও নাচের সিকোয়েন্স আছে। জানা গিয়েছে, দুটি গরবা গানও আছে। দুটি গানের নাচই কোরিওগ্রাফ করেছেন ক্রুতি মহেশ মিদ্যা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলিয়ার বিষয়ে প্রশংসা করেন ক্রুতি। জানিয়েছেন অভিনেত্রীর সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতাও।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

ক্রুতি জানিয়েছেন, “গুজরাটের বিভিন্ন রাজ্যে গরবার রূপে ভিন্ন। গোলাকার বৃত্ত তৈরি করে ঘুরে ঘুরে নাচ হয় গরবায়। কিন্তু তাতেও বেশ পার্থক্য লক্ষ্য করা যায় গুজরাটের বিভিন্ন রাজ্যে। ছবিতে কাঠিয়াওয়াড়ির বিশেষত্ব বজায় রেখে তৈরি করেছি গরবার সিকোয়েন্স। মুম্বইয়ের মানুষ যেভাবে গরবায় নাচেন, সেটা থেকে অনেকটাই আলাদা।”

করোনা আক্রান্ত হওয়ার আগে গরবা নাচের শুটিং শুরু করেছিলেন আলিয়া। অনেকদিন সেই শুটিং অপূর্ণই ছিল। ক্রুতি বলেছেন, “ছবির সেটে আমরা দীর্ঘদিন সময় কাটিয়েছি। সেটে একই নৃত্যশিল্পীদের সঙ্গে আগের উচ্ছ্বাস নিয়ে ফিরে আসা চ্যালেঞ্জ ছিল আমাদের কাছে। আলিয়া ও গোটা সেটের কাছেই একটা ছিল একটা মস্ত বড় চ্যালেঞ্জ। কিন্তু ও দারুণ কাজ করেছে। আলিয়া বারবারই প্রমাণ করেছেন, তাঁকেই কেন মানুষ এত পছন্দ করেন। আলিয়া একজন কমপ্লিট পারফর্মার। তিনি একজন পেশাদার অভিনেত্রী। পরিচালক, কোরিওগ্রাফার ও যে কোনও চরিত্রে কাছে নিজেকে সম্পূর্ণ সঁপে দেন আলিয়া।”

২০২২ সালের ৬ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: সুশান্তের মৃত্যুর পর আরও একটা মাদক মামলা, অভিভাবকদের জন্য ‘ওয়েক আপ কল’ বললেন শোভা

আরও পড়ুন: Vicky Kaushal: আটকে গেল ‘দ্য ইম্মটাল অশ্বত্থামা’র শুটিং, মন ভাঙল ভিকির

আরও পড়ুন: Kareena-Soha: এক গ্লাস জলে মুরগি ধুয়ে খেয়েছিলেন সোহা, করিনার ‘কুল’ লেগেছিল