সলমনকে আটকে ছিলেন এয়ারপোর্টে; শাস্তি নয়, পুরস্কৃত হলেন সিআইএসএফ অফিসার

Salman Khan: সিআইএসএফ থেকে টুইট করে জানানো হয়, "এই টুইটের তথ্য সঠিক নয়। এয়ারপোর্টে যথাযথ কর্তব্য পালন করার জন্য সংশ্লিষ্ট অফিসারকে পুরস্কৃত করা হয়েছে।"

সলমনকে আটকে ছিলেন এয়ারপোর্টে; শাস্তি নয়, পুরস্কৃত হলেন সিআইএসএফ অফিসার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 9:35 PM

‘টাইগার থ্রি’-র শুটিং। রাশিয়া যাচ্ছিলেন সলমন খান। যাওয়ার দিন এয়ারপোর্টে তাঁর সঙ্গে ঘটে এক অদ্ভুত ঘটনা। এক সিআইএসএফ অফিসার সলমনকে এয়ারপোর্টের নিরাপত্তার নিয়ম মানতে বলেন। এগিয়ে আসেন তাঁর কাছে। এর জন্য নাকি তাঁর শাস্তি হয়েছে। টুইটারে এক ব্যক্তি তা টুইট করে জানিয়েছিলেন। পরে সিআইএসএফ জানিয়েছে, অফিসারের কোনও শাস্তি হয়নি। বরং তাঁকে পেশাদারিত্বের জন্য বাহবা দেওয়া হয়েছে।

২০ অগস্ট। রাশিয়া যাওয়ার ফ্লাইট ধরবেন বলে এয়ারপোর্টে গিয়েছিলেন সলমন খান। এয়ারপোর্টে ঢুকবেন বলে টার্লিনালের দিকে হেঁটে যান তিনি। তখন এক সিআইএসএফ অফিসার তাঁর সামনে দাঁড়িয়ে পড়েন। বলেন, সিকিউরিটি চেক পয়েন্ট থেকে যেন ক্লিয়ারেন্স নিয়ে আসেন ভাইজান। তাঁর এই পেশাদারিত্বের জন্য বাহবা পেয়েছেন সেই অফিসার।

যদিও টুইট করে একজন বলেছিলেন সলমনকে আটকানোর জন্য নাকি সিআইএসএফ অফিসারকে শাস্তি দেওয়া হয়েছে। কিন্তু সিআইএসএফ থেকে টুইট করে জানানো হয়, “এই টুইটের তথ্য সঠিক নয়। এয়ারপোর্টে যথাযথ কর্তব্য পালন করার জন্য সংশ্লিষ্ট অফিসারকে পুরস্কৃত করা হয়েছে।”

রাশিয়ায় ‘টাইগার থ্রি’ ছবির শুটিং করতে গিয়েছেন ক্যাটরিনাও। সেখানে তাঁদের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সলমনের ভাগ্নে নির্বাণ খানও সঙ্গে গিয়েছে। টাইগার থ্রি ছবিতে অভিনয় করছেন ইমরান হাশমিও। এই প্রথম কোনও ছবিতে সলমন ও ইমরান একসঙ্গে কাজ করছেন। আপাতত বেশ কিছু দিন রাশিয়াতেই থাকবে টিম ‘টাইগার থ্রি’। টাইগার ফ্র্যাঞ্চাইজির তিন নম্বর ছবির বেশ কিছুটা অংশ মুম্বইয়ে শুট হয়েছে। বাকি ছিল বিদেশের শুটের অংশ। তা শেষ করতেই রাশিয়ায় আগমন। ছবিতে সলমনের চরিত্রটি একজন গুপ্তচরের।

আরও পড়ুনবারবার নিজের আবেগের আছে পরাজিত আমি: শ্রীলেখা মিত্র

আরও পড়ুনমা হতে চলেছেন নুসরত, যশ বললেন, ‘আমি ভীষণ খুশি’