মা হতে চলেছেন নুসরত, যশ বললেন, ‘আমি ভীষণ খুশি… ‘

Yasrat: এখন প্রায় ঘুছে যাচ্ছে রাখঢাক। একে অপরের সঙ্গেই রয়েছেন—এই বার্তাই যেন ইঙ্গিতে বোঝাচ্ছেন যশ-নুসরত। ইঙ্গিত নয়, আজ সোজাসুজি জানিয়েই দিলেন নুসরতের মা হওয়া নিয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

মা হতে চলেছেন নুসরত, যশ বললেন, 'আমি ভীষণ খুশি... '
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 3:11 AM

মা হতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। বুধবারই তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার কথা। একদিকে নুসরতের হাসপাতালে ভর্তি হওয়ার সময় নিয়ে যেমন চলছে কাউন্টডাউন অন্যদিকে যশের দুপুর কাটল দক্ষিণ কলকাতার এক বাড়িতে, সঙ্গী এনা সাহা।

দক্ষিণ কলকাতার এক বাড়িতে আয়োজিত হয় যশ এবং এনা সাহার নতুন ছবি ‘চিনে বাদাম’-এর মহরত অনুষ্ঠান। সেখানেই নুসরতের মাতৃত্ব নিয়ে টিভিনাইন বাংলার কাছে মুখ খুললেন যশ।  বললেন, “আমি ভীষণ এক্সাইটেড এবং ভীষণ খুশি।” যশ আরও বললেন, ‘সব কিছু ভালোয়-ভালোয় মিটুক, তারপর সবাই সব কিছু জানতেই পারবে। এখন ওকে একটু একা ছেড়ে দেওয়াই ভাল।’ ফিল্মের মহরত চলাকালীনও যশের মুখে বারবার দেখা যাচ্ছিল উদ্বেগ এবং উৎকণ্ঠা। বারবার চেক করছিলেন তাঁর মোবাইল ফোন। নুসরতের প্রসঙ্গ উঠতেই দেখা যাচ্ছিল ঠোঁটের কোণে এক হালকা হাসি।

সদ্য পার্কস্ট্রিটে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন নুসরত। সে ছবি TV9 বাংলার পর্দায় এক্সক্লুসিভ দেখেছেন দর্শক। নুসরতের সন্তানের বাবা কে, তা নিয়ে সকলেরই কৌতূহল রয়েছে। কারণ সন্তানের বাবার পরিচয় নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি তিনি। এ নিতান্তই তাঁর ব্যক্তিগত বিষয়। সে কারণেই হয়তো এ নিয়ে প্রকাশ্যে মন্তব্য করার প্রয়োজন অনুভব করেননি।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তাঁর দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়। আর এই জল্পনাকেই যেন মান্যতা দিচ্ছে ওঁদের সাম্প্রতিক পোস্টগুলি। সেই পোস্ট যেন না চাইতেই বলে দিচ্ছে অনেক কিছুই। জানিয়ে দিচ্ছে, ‘প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া’?

আরও পড়ুনকমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন মনোজ বাজপেয়ী

আরও পড়ুন: ট্রোলিংয়ের পরোয়া নেই, ফের ‘বয়ফ্রেন্ড টি-শার্টে’ ছবি পোস্ট শ্রাবন্তীর