কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন মনোজ বাজপেয়ী

Manoj Bajpayee: ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ৫০০ ধারায় কমলের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে ইন্দোর আদালতে।

কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন মনোজ বাজপেয়ী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 4:25 PM

অভিনেতা ও চলচ্চিত্র সমালোচক কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন মনোজ বাজপেয়ী। অভিযোগ, টুইটের মাধ্যমে মনোজের সম্মান নিয়ে ছিনিমিনি খেলেছেন কমল। এর বিরুদ্ধে ইন্দোর আদালতে অপরাধমূলক মানহানির মামলা করেছেন মনোজ।

এর আগে সলমন খানও কমলের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন। এবার ফের আইনী গেড়োয়ে পড়লেন কমল। তাঁর বিরুদ্ধে মামলা করলেন ‘ফ্যামিলি ম্যান’ স্বয়ং। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ৫০০ ধারায় কমলের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে ইন্দোর আদালতে। আদালতের কাছে মনোজ আর্জি জানিয়েছেন, বিষয়টিকে যেন অপরাধমূলক মানহানির মামলা হিসেবেই দেখা হয়। একটি প্রেস বিবৃতিতে সেই কথা জানিয়েছেন মনোজের আইনজীবী পরেশ এস যোশী।

কী হয়েছিল?

“২৬ জুলাই একটি টুইট করেন কমল আর খান। সেটি মানহানিকর। মনোজের ভক্তদের মধ্যে তাঁর ভাবমূর্তি নষ্ট করতে চেষ্টা করেছেন কমল,” জানিয়েছেন মনোজের আইনজীবী। মনোজ নিজে আদালতে গিয়ে নিজের বয়ান দিয়ে এসেছেন।

বেশ কয়েকটি টুইটে মনোজ অভিনীত জনপ্রিয় শো ‘দ্য ফ্যামিলি ম্যান’কে সফ্ট পর্নোগ্রাফির সঙ্গে তুলনা করেছেন কমল। অভিনেতার স্ত্রীকে নিয়ে কুমন্তব্য করেছেন। এখানেই থামেননি কমল। মনোজের কন্যার রিলেশনশিপ স্টেটাস নিয়েও কমেন্ট করেছেন তিনি।

এই সব দেখে চুপ থাকতে পারেননি মনোজ। সোজা মানহানির মামলা করেছেন কমলের বিরুদ্ধে। আর কমল। টুইট খেলা যেন তাঁর থামছেই না। মনোজের মামলা করার পরও তিনি টুইট করে প্রশ্ন তুলেছেন, “আপনাদের মনে হয় আগামী দু’বছরে কোনও ‘বলিউডওয়ালা’ আমার বিরুদ্ধে মামলা করতে পারবেন?”। ‘হ্যাঁ’ বা ‘না’-এ উত্তরও চেয়েছেন তিনি।

কিছুদিন আগেই সলমন খান কমলের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। তাতে কমলের বক্তব্য, তাঁর করা সলমনের ‘রাধে’র খারাপ রিভিউ ভাইজান সহ্য করতে না পেরেই নাকি মানহানির মামলা করেছেন।

আরও পড়ুনSonu Sood: ‘আমাকে এক কোটি টাকা দিন’, ফ্যানের এই আবদার কি মেটালেন সোনু?

আরও পড়ুনBigg Boss OTT: হাতে চুমু এঁকে শমিতাকে ঘুম থেকে তুললেন রাকেশ; বললেন ‘তুমি আমার, আমি তোমার’