Bigg Boss OTT: হাতে চুমু এঁকে শমিতাকে ঘুম থেকে তুললেন রাকেশ; বললেন ‘তুমি আমার, আমি তোমার’

রাকেশের মুখে এই কথা শুনে লজ্জায় লাল হয়েছেন শামিতা।

Bigg Boss OTT: হাতে চুমু এঁকে শমিতাকে ঘুম থেকে তুললেন রাকেশ; বললেন 'তুমি আমার, আমি তোমার'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 7:52 PM

‘বিগ বস’-এর ঘরে রাকেশ বাপতকে লাল হৃদয় দিয়েছিলেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি। রাকেশ সেটি সগর্বে গ্রহণ করেছেন। আনন্দে আত্মহারা হয়ে বলেই ফেলেছিলেন, তিনি শমিতার হয়ে গিয়েছেন। সম্প্রতি  একটি ভিডিয়ো আপলোড হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখা, “এই কানেএকশন রাকেশ গ্রহণ করেছেন – কবুল হ্যায়, কবুল হ্যায়, কবুল হ্যায়। ওদের জুটি ভাল লাগলে লাইক করুন আপনারা।” সেই ভিডিয়োতেই রাকেশ শমিতার উদ্দেশ্যে বলেছেন, তাঁর শামিতাকে নিজের বলে মনে হয়, “আমি শমিতার, শমিতাও আমার।”

রাকেশের মুখে এই কথা শুনে শমিতা লজ্জায় লাল হয়েছেন। এখানেই শেষ নয়। বিগবসের বাড়িতে রাকেশ-শমিতার আরও কীর্তি দর্শকের চোখে পড়ছে। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, শমিতাকে ঘুম থেকে তুলছেন রাকেশ। হাতে চুম্বন এঁকে দিচ্ছেন তাঁর। শমিতার ফ্যানপেজ থেকে শেয়ার হয়েছে সেই ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by Shamita Shetty’s Fan❤? (@shamitashettyfan02)

বিগ বস-এর ঘরে এসে শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। যত দিন এগোচ্ছে,  বিগ বসের বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

রাকেশ-শমিতার মতো আরও অনেক কানেকশন তৈরি হয়েছে বিগ বসের বাড়িতে। মুসকান জাট্টানা-নিশান্ত ভাট, দিব্যা আগরওয়াল-জিশান খানের কানেকশন নিয়ে ইতিমধ্যেই কথা শুরু হয়েছে। অন্যদিকে কিছু কানেকশন ভেঙেও যাচ্ছে। অক্ষরা সিংয়ের সঙ্গে কানেকশন ভেঙে দিয়েছেন প্রতীক সেজাপাল। নতুন কানেকশন তৈরি করেছেন নেহা ভাসিনের সঙ্গে। এদিকে নেহাকে ডিচ করেছে মিলিন্দ গাবা। তাঁর সঙ্গে কানেকশন তৈরি করেছেন অক্ষরা।

আরও পড়ুন: মেকওভার হল ‘প্রাচী’র; ছবিতে দেখুন সিঙ্গল স্ক্রিনের ‘নিউ লুক’

আরও পড়ুন: ‘ঘুণাক্ষরেও টের পাইনি…’, শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়া সেই যুবকের ‘কীর্তি’ ফাঁস